ব্রেকিং

x

আখাউড়ায় ‘বন্ধন-৯৬’ সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১২:২২ পূর্বাহ্ণ | 1888 বার

আখাউড়ায় ‘বন্ধন-৯৬’ সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

শুক্রবার আখাউড়ায় আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে ‘বন্ধন-৯৬। ১৯৯৬ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের নিয়ে গঠিত এই সংগঠনের কার্যকরী পরিষদ গঠন হয়েছে।


শুক্রবার সন্ধ্যায় আখাউড়া দলিল লিখক সমিতির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সদস্য আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারন সভায় সর্ব সম্মতিক্রমে বন্ধন-৯৬ এর ১৫ সদস্য বিশিষ্ঠ একটি কার্যকরী পরিষদ ও ৫ সদস্য বিশিষ্ঠ একটি উপদেষ্ঠা পরিষদ গঠন হয়।


কার্যকরী পরিষদের সভাপতি করা হয়েছে মো: সাইফুল ইসলামকে, সাধারন সম্পাদক হয়েছেন মাহমুদুল মাজহার সবুজ, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বোরহান উদ্দিন বেগকে আর অর্থ সম্পাদক করা হয়েছে মো: নাজমুল হক টিপুকে।

পরিষদের সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মির্জা মো: মারুফকে, সহ-সভাপতি হয়েছেন তানভীর আহমেদ শিহাব ও আব্দুল বাতেন।

সহ-সাধারন সম্পাদক করা হয়েছে মো: কোরবান আলী ও শামছুজ্জামান মামুনকে। শিক্ষা, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক করা হয়েছে শফিকুর রহমান ও সহকারী অর্থ সম্পাদক করা হয়েছে রোমান বাদশাকে।

কার্যকরী পরিষদের সদস্য করা হয়েছে নুরুন্নবী ভুইয়া, ফয়সাল আহমেদ, শাহাদত হোসেন ও রফিকুল ইসলাম সবুজকে।

সভায় সর্বসম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ঠ একটি উপদেষ্ঠা কমিটিও হয়। এতে প্রধান উপদেষ্ঠা করা হয়েছে নজরুল ইসলাম সোহাগকে। অন্যান্য উপদেষ্ঠারা হল শিপন হাবীব, রবিউল আলম, নাজিরুল হক ও শেখ ওমর ফারুক।

এদিকে সভায় সংগঠনের গঠনতন্ত্রসহ বিভিন্ন বিষয়ক নিয়ে আলোচনা করা হয়। আগামী বৈঠকে গঠনতন্ত্র অনুমোদনসহ সংগঠনের সার্বিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হবে বলেও সভায় আলোচনা হয়। গঠনতন্ত্র তৈরী ও উপস্থাপনের জন্য ৫ সদস্য বিশিষ্ঠ একটি উপ-কমিটিও গঠন হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!