জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ব্রেকিং

x

আখাউড়ায় বন্ধনের মিলনমেলায় ”বাংলাদেশ-ভারত মৈত্রী সাংস্কৃতিক উৎসব

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ | ১১:৩৫ পূর্বাহ্ণ | 447 বার

আখাউড়ায় বন্ধনের মিলনমেলায় ”বাংলাদেশ-ভারত মৈত্রী সাংস্কৃতিক উৎসব
akhauranews.com

গতকাল শুক্রবার আখাউড়া উপজেলা পরিষদের সবুজ চত্বরে বসেছিল এসএসসি ১৯৯৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা। বন্ধন-৯৬ এই মিলনমেলার আয়োজন করে।

এই মিলনমেলায় দীর্ঘদিন পর স্কুল বন্ধুদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠেছিলেন ৯৬ ব্যাচের শিক্ষার্থীরা, আলোচনা আর আড্ডায় কেটেছে তাদের সারাদিন। অল্পসময়ের মধ্যেও তারা যেন ফিরে পেয়েছে পুরনোদিনগুলো।


মিলনমেলায় বন্ধুদের পরিবারের সদস্যরা অংশগ্রহন করে।আনন্দ আড্ডা, আলোচনা ছাড়াও মিলনমেলায় ছিল বিভিন্ন খাবারের আয়োজনসহ লাকী কুপন, শুভেচ্ছা স্মারক বিতরণ, বাংলাদেশ-ভারতের সাংস্কৃতিককর্মীদের অংশগ্রহনে মৈত্রী সাংস্কৃতিক উৎসব। উৎসবে সাংস্কৃতিককর্মীরা নৃত্য, সংগীত, নাটক পরিবেশন করে বন্ধুদের মাতিয়ে রাখে।

শুক্রবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ ও ভারতের সাংস্কৃতিককর্মীদের অংশগ্রহনে মৈত্রী সাংস্কৃতিক উৎসব শুরু হয়।উপজেলা পরিষদ মিলনায়তনে এই উৎসবের শুভ উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

মৈত্রী উৎসবে ভারত ত্রিপুরারাজ্যের রাজধানী আগরতলা ও আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সাংস্কৃতিককর্মীরা অংশগ্রহন করে। দু’দেশের সাংস্কৃতিককর্মীদের মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মুর্ছনায় মুগ্ধ করে মিলনায়তন ভর্তি দর্শকদের। নূপুরের রিনিঝিনি নৃত্যের ছন্দে মুখর হয়ে উঠে পুরো মিলনায়তন। শিল্পীর প্রতিটি গানের সঙ্গে বাংলা সংগীতের ভুবনে হারিয়ে যায় দর্শকেরা। নৃত্য ও সংগীতে আবহমান বাংলার লোকজ সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলে। ত্রিপুরার কন্ঠশিল্পী সুজাতা সোম মাতিয়ে গেলেন বাংলাদেশ।

বন্ধন-৯৬ এর সভাপতি মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলনমেলায় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম সোহাগ, শিপন হাবীব, নুরুন্নবী ভুইয়া, মাহমুদুল মাজাহার সবুজ, নাজিরুল হক, শাহাদাত হোসেন, বোরহান উদ্দিন বেগ, তানভীর আহমেদ শিহাব, ডা: নওশাদ আল আমিন, কোরবান আলী, নাজমুল হক টিপু, জাহাঙ্গীর, দুলাল ঘোষ, রোমা ঘোষ, আজাদ, মাসুমসহ এসএসসি ১৯৯৬ ব্যাচের অনেক শিক্ষার্থী উপস্থিত ছিলেন মিলনমেলায়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com