ব্রেকিং

x

পাইপগানসহ দেশীয় অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার

আখাউড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ৮:২৫ পূর্বাহ্ণ | 3541 বার

আখাউড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আমির খাঁ (৪০) নিহত হয়েছে। এ সময় পুলিশ একটি পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করে। মাদক ব্যবসায়ী আমির খাঁ আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত সুরুজ খাঁয়ের ছেলে।ak-1
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বনগজ এলাকায় মাদক বিরোধী অভিযান করতে গেলে মাদক ব্যবসায়ী আমির খাঁসহ তার সহযোগী ১০/১২জন(অজ্ঞাত) মাদক ব্যবসায়ীর সাথে বন্দুক যুদ্ধ শুরু হয়। এসময় সহযোগীদের গুলিতে ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী, চোরাচালালী ও ভয়ংকর অস্ত্রধারী সন্ত্রাসী আমির খাঁ নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করে। বন্দুক যুদ্ধে আখাউড়া থানার একজন এএসআই ও দুজন পুলিশ সদস্য আহত হয়।
আখাউড়া থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার জানায়, নিহত আমির খাঁয়ের নামে বিশেষ ক্ষমতা আইনে ২টি ও হত্যাসহ ৯টি মাদক মামলা রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!