ব্রেকিং

x

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ডাকাতি ও মাদকসহ ৮ মামলার আসামী নিহত

মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৭:০৩ পূর্বাহ্ণ | 4090 বার

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ডাকাতি ও মাদকসহ ৮ মামলার আসামী নিহত

সোমবার রাতে আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া (৩০) নিহত হয়েছে। এ সময় পুলিশ একটি দেশীয় পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্র উদ্ধার করে।


মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া আখাউড়া রেলওয়ে বাগানবাড়ীর ফিরোজ মিয়ার ছেলে।


পুলিশ জানায়,গতকাল সোমবার দিবাগত রাত দুইটা ২০ মিনিটে আখাউড়া পৌরসভার খালাজোড়ায় আনোয়ারপুর রাস্তায় জনৈক কুদ্দুসের বাগান সংলগ্ন রাস্তার পাশে গোলাগুলির শব্দ শুনে এস আই কামাল হোসেন ও এসআই হাদিস উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়ে জনি মিয়া (৩০) এর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে।

পুলিশ আরো জানায়, ডাকাতির মালামাল ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগি ডাকাত ও মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে নিহতের ঘটনা ঘটে। নিহত জনি মিয়ার বাড়ী কুমিল্লা দেবিদ্বার খাইয়ার গ্রামে।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান নিহত জনি মিয়ার বিরুদ্ধে আখাউড়া ও অন্যান্য থানায় ৮টি মামলা রয়েছে। ১ ডাকাতি, ২টি ডাকাতির প্রস্তুতি, ১টি দস্যুতা, ২টি চোরাচালান ও ২টি মাদক মামলা রয়েছে। এ ব্যাপারেও আখাউড়া থানায় একটি মামলা রুজু প্রক্রিয়াধীন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!