ব্রেকিং

x

আখাউড়ায় বজ্রপাতে ধান কাটার শ্রমিক নিহত

সোমবার, ১৪ মে ২০১৮ | ৬:৫০ অপরাহ্ণ | 1199 বার

আখাউড়ায় বজ্রপাতে ধান কাটার শ্রমিক নিহত

আখাউড়ায় বজ্রপাতে সোহেল মিয়া(৩৫) নামে এক ধানকাটার শ্রমিক নিহত হয়েছে। আজ সোমবার বিকাল সাড়ে ৫টায় ধরখার ইউনিয়নের চানপুর গ্রামের  রেহেমান মিয়ার ধানের জমিতে এই বজ্রপাতের ঘটনা ঘটে। পরে ধানের জমি থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।

ppe

এদিকে বজ্রপাতে নিহতের  পরিবারকে উপজেলা প্রশাসন নগদ ১০ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষনা দিয়েছে।


স্থানীয় ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল বাছির জানায়, কিশোরগঞ্জ জেলাস্থ  করিমগঞ্জ থানার ভাটিয়া গ্রামের আবুল কালামের পুত্র সোহেল মিয়াসহ কয়েকজন শ্রমিক চানপুর মাঠে রেহেমান মিয়ার জমিতে সকাল থেকে পাকা ধান কাটছিল। বিকাল সাড়ে ৫টার দিকে ঝড়ো হাওয়ার সাথে বৃষ্টিপাত শুরু হলে হঠাৎ বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে। এই বজ্রপাতে  সোহেল মিয়া (৩৫) জমিতে লুটিয়ে পড়ে আর অন্যান্য শ্রমিকরা ভয়ে ছুটাছুটি শুরু করে। পরে স্থানীয় লোকজন সোহেল মিয়াকে জমি থেকে উদ্ধার করে নিয়ে আসলে ধরখার ইউনিয়ন কমিউনিটি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। বজ্রপাতে নিহত সোহেল মিয়ার লাশ তার জমির মালিক রেহেমান মিয়ার বাড়িতে রাখা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য আখাউড়া থানায় পাঠানো হবে বলেও তিনি জানান।।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, বজ্রপাতে নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা সহযোগীতা করার ঘোষনা দেয়া হয়েছে। আজকের মধ্যেই নিহতের স্বজনদের হাতে এ টাকা পৌছে যাবে বলেও তিনি জানিয়েছেন।

 

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com