ব্রেকিং

x

আখাউড়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯১তম জন্মবার্ষিকী পালন

রবিবার, ০৮ আগস্ট ২০২১ | ৯:২২ অপরাহ্ণ | 165 বার

আখাউড়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯১তম জন্মবার্ষিকী পালন

“বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী ”এই স্লোগানে আখাউড়ায় পালিত হলো বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মদিন। এই-উপলক্ষ্যে আখাউড়া মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
যুবলীগ নেতা মো. মনির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রৌনক আরা বেগম। আলোচনা সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভুঁইয়া।
এসময় আলোচনা সভায় বক্তারা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জীবন নিয়ে আলোচনা করে বলেন প্রতিটা নারী বঙ্গমাতার জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে জীবন দারন করুন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা কৃষি কর্মকর্তা শাহানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, এ কে এম আতাউর রহমান নাজিম সদস্য জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া, আব্দুল মমিন বাবুল যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগ, আবু কাউসার ভুঁইয়া সাধারণ সম্পাদক পৌর যুবলীগ ও শিপন হায়দার কাউন্সিলর আখাউড়া পৌরসভা। আলোচনা সভা শেষে ৭ জন দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!