ব্রেকিং

x

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনে অবহিতকরণ সভা

বুধবার, ০৩ জুলাই ২০১৯ | ১১:০৯ অপরাহ্ণ | 235 বার

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনে অবহিতকরণ সভা

একাত্তরের মহান মুক্তিযুদ্ধ ও বাঙালির আত্মপরিচয়ের সঠিক ইতিহাস সবার মাঝে ছড়িয়ে দিতে বছরব্যাপী সারাদেশে তৃণমূল পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠানমালা করার উদ্যোগ নিয়েছে সরকার। বছরব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনকে সামনে রেখে আজ বুধবার আখাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে অবহিতকরণ সভা হয়েছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,উপজেলা সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন শফিক আলেয়া, আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা রওনক আরাসহ উপজেলার বিভিন্ন সরকারী বেসরকারী অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও সাংবাদিক প্রতিনিধিরা।


বছরব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালনে সভায় উপস্থিতজনরা বিভিন্ন প্রস্তাব দেন। বঙ্গবন্ধুকে নিয়ে বিশেষ কর্মসূচি পালন, বঙ্গবন্ধুর নামে বইমেলা আয়োজন, সেমিনার, প্রচার, নাট্য উত্সব, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্র প্রদর্শনী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মসূচি, ভিডিও প্রদর্শনীসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয় এই অবহতিকরণ সভায়। উপজেলার শহর থেকে গ্রামের প্রত্যন্ত অঞ্চলেও এই জন্ম শতবার্ষিকী উদযাপনের সীদ্ধান্ত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!