ব্রেকিং

x

উপজেলা প্রশাসনের উদ্যোগে

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষ্যে প্রশাসনের বিভিন্ন কর্মসূচী পালন

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ৩:৩২ অপরাহ্ণ | 706 বার

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষ্যে প্রশাসনের বিভিন্ন কর্মসূচী পালন

আজ শনিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৮ উদযাপন হয়েছে। এ উপলক্ষ্যে দিনের শুরুতে উপজেলা প্রশাসন সকাল ৯টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা মোহাম্মদ শামছুজ্জামান। উপজেলার সকল কর্মকর্তা/কর্মচারী, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ সকল স্তরের লোকজন স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন এই বর্ণাঢ্য র‌্যালিতে। র‌্যালিটি উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা হয়। আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ নিয়ে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভূইয়া, মুক্তিযোদ্ধা জমসিদ মিয়া, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল আলিম রানা, আখাউড়া পল্লি বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল জাবের, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আঃ মমিন বাবুলসহ আরও অনেকে। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বঙ্গবন্ধুর বর্ণাঢ্য সংগ্রামী জীবন নিয়ে আলোচনা করেন। তারপর তিনি র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে উপস্থিত সকল ছাত্র-ছাত্রীকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শিশুদের বঙ্গবন্ধু বিষয়ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আহবান জানান।


dav

ছাত্রছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত সকলকে জানিয়েছেন, আখাউড়া শিল্পকলা একাডেমীর পরিবেশনায় ‘প্রজন্ম থেকে প্রজন্ম’ অনুষ্ঠানটি আগামী ১৮ মার্চ রবিবার দুপুর ২টায় বাংলাদেশ টেলিভিশন সম্প্রচার করবে। আখাউড়ার সন্তানদের মাধ্যমে পরিবেশিত অনুষ্ঠানটি উপভোগ করে নবীন শিল্পীদের উৎসাহ প্রদানের জন্য তিনি আন্তরিকভাবে সকলকে অনুরোধ জানান।


dav

চিত্রাঙ্কন প্রতিযোগীদের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান দুপুর ১২টায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টিভির সাংবাদিক জুটন বনিক ও সাংবাদিক সমীর চক্রবর্তীসহ উপজেলা প্রশাসনের লোকজন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!