ব্রেকিং

x

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী

শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ৯:৩৫ অপরাহ্ণ | 526 বার

আখাউড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী

আগামীকাল শনিবার ১৭ মার্চ বাঙালি জাতির জীবনের এক আনন্দের দিন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী। জাতীয় শিশু দিবসও আগামীকাল। এ উপলক্ষ্যে আখাউড়া উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী  হাতে নিয়েছে।


উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে শিশু সমাবেশ ও র‌্যালী হবে। র‌্যালীর পর ‘বঙ্গবন্ধুর জন্মদিন, বাংলাদেশের খুশির দিন’’ বিষয়ের উপর আলোচনা সভা হবে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ মাঠে। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১ম শ্রেনী থেকে ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা ‘শিশুদের বঙ্গবন্ধু’ বিষয়ের উপর চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় অংশ নিবে। দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত রচনা প্রতিযোগীতা হবে, এতে অংশগ্রহন করবে ৬ষ্ঠ শ্রেনী থেকে ৮ম শ্রেনী পর্যন্ত এবং ৯ম শ্রেনী থেকে একাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীরা। উপজেলা প্রশাসনের অনুষ্ঠান সূচীতে আরো বলা হয়েছে সুবিধামত সময়ে আগামীকাল শনিবার সকল ধর্মীয় উপাসনালয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন, বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিষয়ে আলোচনা অনুষ্ঠান করা হবে।


এদিকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে আগামীকাল উপজেলা আওয়ামীলীগ সকাল ১০টায় তাদের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কেটে শহরে র‌্যালী বের করবে। পরে আলোচনা সভা হবে বলে আওয়ামীলীগ সূত্রে জানাগেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!