ব্রেকিং

x

আখাউড়ায় ফেসবুক জুড়ে শুধু তাহমিনা আক্তার রেইনা

শনিবার, ২৭ জুন ২০২০ | ২:২৭ পূর্বাহ্ণ | 1109 বার

আখাউড়ায় ফেসবুক জুড়ে শুধু তাহমিনা আক্তার রেইনা

শুক্রবার রাত ৯টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এই খবর প্রচারের পর তার দ্রুত আরোগ্য কামনা করে দলমত নির্বিশেষে উপজেলার হাজারো মানুষ ফেসবুকে স্ট্যাটাস কমেন্ট করছে। করোনা প্রতিরোধে কার্যকর ভুমিকা রাখায় তিনি মানুষের মনে আগেই স্থান করে নিয়েছেন, এবার তার আরোগ্য কামনায় আখাউড়ার সাধারন মানুষের ফেসবুক হোম পেইজেও স্থান করে নিলেন।


আখাউড়ার কৃতি সন্তান এএসপি নাজমুল হাসান রাফি তার ফেসবুকে বলেছেন, বিশ্ববিদ্যালয়ে একই বিভাগের ক্লাসমেট, বন্ধু। সিভিল সার্ভিসেও একই ব্যাচে যোগদান। ৩১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা  তাহমিনা আক্তার রেইনা আমার উপজেলা আখাউড়ায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিযুক্ত। প্রজাতন্ত্রের একজন সৎ, নিবেদিত ও জনবান্ধব কর্মকর্তা হিসেবে ইতোমধ্যেই সুনাম কুড়িয়েছেন! যে কোন বিষয়ে ইতিবাচক ও স্বতঃস্ফূর্ত প্রতিক্রিয়া দেখেছি।


তিনি আরো বলেন, করোনার বিরুদ্ধে এই যুদ্ধে একজন সম্মুখ যোদ্ধা হিসেবে নিরলসভাবে কাজ করছেন। তিনি আজ কোভিড ১৯ আক্রান্ত। মহান স্রষ্টার কাছে দ্রুত আরোগ্য কামনা করছি।

আরও পড়ুন: আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

নাছরীননবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বনিক, তারাগন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌসুমী আক্তার, শিক্ষক মনিরুল ইসলামসহ উপজেলার অনেক শিক্ষক উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্রুত সুস্থ্যতা কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবার নিকট দোয়া চেয়েছেন।

এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও আখাউড়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক নুরুন্নবী ভুইয়া ইউএনও রেইনার আরোগ্য কামনা করে ‘মনোবল শক্ত রাখুন আপনার পাশে সমগ্র আখাউড়াবাসী শিরোনামে স্ট্যাটাস দিয়েছেন।

তিনি বলেন, একজন প্রকৃত করোনা যোদ্ধা ইউএনও তাহমিনা আক্তার রেইনা। করোনা প্রতিরোধ ভুমিকায় ইতিমধ্যে তিনি আখাউড়াবাসীর মনে বড় একটি স্থান করে নিয়েছেন। আক্রান্তদের হাসপাতালে পাঠানো, হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা, করোনায় মৃতদের দাফন-সৎকার, মানুষকে ঘরে রাখতে হ্যান্ড মাইক হাতে প্রতিদিন বাজারহাটে ছুটে বেড়ানো, কর্মহীন ও ভাসমান মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াসহ নানা ধরণের কাজ করে করোনায় মানবিকতার এক অনন্য নজির স্থাপন করেছেন তিনি। সমগ্র আখাউড়াবাসী করোনা যোদ্ধা ইউএনও তাহমিনা আক্তার রেইনার জন্য দোয়া করছেন। আশা করি তিনি শীঘ্রই সম্পুর্ণ সুস্থ্য হয়ে উঠবেন।

আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শিপন হায়দার তার ফেসবুকে লিখেছেন, এমন খবর আশা করিনি। শুনার পর মনটাও খারাপ হয়ে গেল। রেইনা মেডামকে দেখার পর জানলাম একজন ভালো মানুষের সংজ্ঞাটা কত বড় হয়। করোনায় জীবনের ঝুকি নিয়ে আখাউড়াবাসীর পাশে ছিলেন তিনি। আল্লাহর নিকট দোয়া করছি দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন তিনি।

এডভোকেট সৈয়দ আমিনুল ইসলাম সাজি তার ফেসবুকে লিখেছেন, কয়েকটি ছবি আপলোড আর দুইচার লাইন গুনাগুন লিখে যার সম্পর্কে শেষ করা যাবেনা, তিনি তাহমিনা আক্তার রেইনা। করোনা পরিস্থিতিতে দিনরাত রোদ বৃষ্টি, ঝড় তুফান উপেক্ষা করে যিনি আখাউড়াবাসীর সেবা দিয়ে যাচ্ছেন, তিনিই আাজ করোনা আক্রান্ত। মহান আল্লাহ তায়ালা ওনার প্রতি সহায় হোক।

আরও পড়ুন: আখাউড়ায় রেল ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আল আমিন মোল্লা তার ফেসবুকে লিখেছেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা করোনা পজিটিভি সংবাদটি আখাউড়াবাসীকে ভারাক্রান্ত করেছেন। করোনার মহাদুর্যোগকালে শুরু থেকেই তিনি আখাউড়াবাসীকে নিরাপদ রাখতে নিরলস পরিশ্রম করছেন এবং অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন। দোয়া করি কর্মপ্রিয় মানুষটিকে আল্লাহ যেন দ্রুত আরোগ্যদান করেন।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল আমিন খান তার ফেসবুকে লিখেছেন, ইউএনও রেইনা মেডামকে করোনা পরিস্থিতিতে দু:সাহসিক ভুমিকা রেখে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার দ্রুত আরোগ্য কামনা করছি।

সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ বলেছেন, আখাউড়ার করোনা যোদ্ধা, করোনা মহামারিতে যিনি আখাউড়ার সর্বস্তরের মানুষের সেবা ও সহযোগীতা করতে রাতদিন চেষ্টা ও কঠোর পরিশ্রম করে যাচ্ছেন, নিজ দায়িত্বের বাইরে গিয়েও যিনি একজন মানবিক মানুষ হিসাবে পরিচিতি লাভ করেছেন তিনি আজ দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই  করোনায় আক্রান্ত। তিনি সবার নিকট ইউএনও’র সুস্থ্য কামান করে দোয়া চেয়েছেন।

সাংবাদিক আশীষ সাহা বলেছেন, করোনার সম্মুখ যোদ্ধা কর্মে নিবেদিত প্রাণ মহান মানবিক মানুষ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা  আক্তার রেইনার দ্রুত আরোগ্য কামনা করছি। লিমা জুলহাস নামে একজন বলেছেন, স্যার আপনি সুস্থ্য হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন। কোন চিন্তা করবেন না, ভেঙ্গে পড়বেন না। তিনি ইউএনও’র আরোগ্য কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার আরোগ্য কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, আহমেদ সুফিয়ান, মো: সীমান্ত চৌধুরী, ফোরকান আহমেদ, সাগর মাহমুদ, রিদওয়ান চৌধুরী, জিয়াউর রহমান চৌধুরী, কাজী সানি, জুয়েল রানা, মো: আফজাল খান, ইকরামুল অয়ন, রিপন মোল্লা, সাথী আক্তার, আরসি রানা, হান্নান মেম্বার, দুলাল ঘোষ জয়, আনিছুর রহমান, জায়েদ হাসান নিজাম, সালাম কাজী, রিয়াদ চৌধুরী, জাহিদ হাসান, মোবাশ্বির হাসান, প্রবাসী আবু সাইদ, সাংবাদিক বাদল আহাম্মদ খানসহ অসংখ্য মানুষ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!