ব্রেকিং

x

আখাউড়ায় ফেসবুকে স্ট্যাটাস দেখে এক অসহায় যুবককে নতুন সেলাই মেশিন দিলেন ইউএনও

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ৫:২৯ অপরাহ্ণ | 955 বার

আখাউড়ায় ফেসবুকে স্ট্যাটাস দেখে এক অসহায় যুবককে নতুন সেলাই মেশিন দিলেন ইউএনও

ফেসবুকে ‘সেলাই মেশিনের অভাবে ইব্রাহীম খলিলের মানবেতর জীবন যাপন’ নিয়ে স্ট্যাটাস দেয়ার পর সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান। আজ সোমবার দুপুর ১২টায় ইব্রাহীম খলিলের হাতে নতুন সেলাইন মেশিন তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

‘আখাউড়ায় সেলাই মেশিনের অভাবে মানবেতর জীবন যাপন করছে ইব্রাহীম খলিল’ শিরোনামে মো: দ্বিন ইসলাম খানের ফেসবুক সময়ক্রমে প্রকাশের পর তা দেখে ইব্রাহীম খলিলের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। উপজেলা নির্বাহী কর্মকর্তা আজ সোমবার তাকে উপজেলা পরিষদে আসার জন্য বলেন। এসেই ইব্রাহীম খলিল পেয়ে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার হাত থেকে নতুন সেলাই মেশিন। নতুন সেলাই মেশিন পেয়ে ইব্রাহীম খলিল আনন্দ প্রকাশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।


জানা যায়, আখাউড়া পৌরসভার বড় বাজার এলাকার উসমান মিয়ার ছেলে ইব্রাহীম খলিল পুরাতন ব্যাগ কাপড় চোপড় সেলাইয়ের কাজ করতেন বড় বাজারে। এই কাজের আয় দিয়েই কোনক্রমে সংসার চলছিল তার কিন্তু সম্প্রতি তার পুরাতন সেলাই মেশিন নষ্ট হয়ে যায়। এতে সে বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছে। অর্থের অভাবে সেলাইন মেশিন ক্রয় করতে না পেরে নানা কষ্টে ইব্রাহীম খলিল দিন কাটাচ্ছিল। পরে বিষয়টি দ্বিন ইসলামের দৃষ্টিগোচর হলে সে তার ফেসবুক সময়ক্রমে ইব্রাহীম খলিলের মানবেতর জীবন যাপনের বিষয়টি তুলে ধরেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!