ব্রেকিং

x

আখাউড়ায় ফেসবুকে মেয়র কাজলের মৃত্যুর গুজব, থানায় অভিযোগ দায়ের

সোমবার, ০৪ মে ২০২০ | ১০:৪৪ পূর্বাহ্ণ | 1749 বার

আখাউড়ায় ফেসবুকে মেয়র কাজলের মৃত্যুর গুজব, থানায় অভিযোগ দায়ের

ফেসবুকে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের মৃত্যুর গুজব ছড়ানোর ঘটনায় থানায় সাধারন ডায়রী হয়েছে। গতকাল রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম বাদী হয়ে এই সাধারন ডায়রী করেন। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী এই তথ্য নিশ্চিত করেছেন।


সাধারন ডায়রীতে আতাউর রহমান নাজিম বলেছেন, গত ২ মে জান্নাত আক্তার নামক একব্যক্তি আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ভাই ৩.৩০ মিনিট সময় মারাগেছে লিখে তার ব্যবহৃত ফেসবুক আইডিতে পোষ্ট করেন কিন্তু মেয়র তাকজিল খলিফা কাজল সম্পূর্ণ সুস্থ্য আছেন। তাহার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে ভুয়া পোষ্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বিভ্রান্তিমূলক অপপ্রচার করা হয়েছে।


ডায়রিতে তিনি আরো বলেন, এই ভুয়া পোষ্টের জন্য আমাদের জনপ্রিয় মেয়রের ব্যক্তিগত ইমেজ নষ্ট হয়েছে। সামাজিক উন্নয়নমূলক এবং করোনা ভাইরাসে গরিবদের পাশে থাকায় একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থ চরিতার্থ করতে ফেসবুক আইডি খুলে বিভ্রান্তিমূলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। ফেসবুক আইডির জান্নাত আক্তারের সাথে মেয়র তাকজিল খলিফার কোন সংশ্লিষ্টতা নেই বলেও ডায়রীতে উল্লেখ্য করা হয়েছে।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, বিষয়টির তদন্তে নেমেছে থানা পুলিশ। ফেসবুকে গুজব প্রচারকারীকে খুজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!