ব্রেকিং

x

আখাউড়ায় ফুটবল পরাশক্তি ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা ঠেকাতে পুলিশের মাইকিং

শনিবার, ১০ জুলাই ২০২১ | ১০:৩৯ অপরাহ্ণ | 351 বার

আখাউড়ায় ফুটবল পরাশক্তি ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা ঠেকাতে পুলিশের মাইকিং
প্রতীকী ছবি

রাত পোহালেই কোপা আমেরিকার ফাইনালে লড়বে ব্রাজিল ও আর্জেন্টিনা ফুটবল দল। দুই দলের খেলোয়াড়দের ফুটবল ছন্দ দেখার জন্যে যখন পুরো বিশ্ব প্রস্তত, ঠিক তখন উল্টোচিত্র বিরাজ করছে আখাউড়া উপজেলায়। ফুটবল পরাশক্তি এই দুই দলের সমর্থকদের উন্মাদনা ঠেকাতে আজ শনিবার উপজেলায় মাইকিং করা হয়েছে। সেইসঙ্গে নিষিদ্ধ করা হয়েছে বড় পর্দায় খেলা দেখাসহ সব ধরনের বিজয় মিছিল।
আজ শনিবার সকাল থেকে উপজেলা সদরসহ উপজেলাজুড়ে মাইকিং হয়েছে। কঠোর লকডাইনের মধ্যে ফুটবল দেখা নিয়ে দর্শকেরা যেন সংঘর্ষে জড়িয়ে না পড়ে, সেই আহ্বান জানানো হচ্ছে মাইকে।
ফুটবল বিশ্বের বড় আসর কোপা আমেরিকার ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ব্রাজিলে, বাংলাদেশ সময় আগামীকাল রোববার ভোর ৬টা থেকে। এ নিয়ে সমর্থকরা আনন্দে মাতোয়ারা। তবে দুইদলের সমর্থকদের মধ্যে তর্কাতর্কি থেকে শুরু করে অপ্রীতিকর ঘটনাও ঘটেছে।
আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মো: মিজানুর রহমান জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে। কেউ যেন ফুটবল খেলাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে, সেজন্য পুলিশ সতর্ক থাকবে। খেলা চলাকালীন বা পরে বিজয় মিছিল, পটকাবাজি নিষিদ্ধ করা হয়েছে। যারা এই আইন অমান্য করবে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ব্যাপক প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখা ও গণ-জমায়েত এড়িয়ে চলার লক্ষ্যে এই খেলা বড় পর্দায়, ক্লাব অথবা অন্য যেকোন স্থানে জমায়েত হয়ে না দেখার জন্য জেলা পুলিশের নির্দেশনা রয়েছে।
তিনি করোনা মহামারি থেকে বাঁচতে জন-সমাগম এড়িয়ে  চলতে বলেছেন। নিজে ও পরিবারকে নিরাপদ রাখতে মাস্ক পরিধানসহ অযথা ঘুরাঘুরি না করে ঘরে থাকতে বলেছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!