ব্রেকিং

x

আখাউড়ায় প্রাণ বাচাতে তিনতলার ছাদ থেকে লাফিয়ে পড়েও রক্ষা পায়নি চোর

সোমবার, ১০ মে ২০২১ | ১২:৩৩ অপরাহ্ণ | 816 বার

আখাউড়ায় প্রাণ বাচাতে তিনতলার ছাদ থেকে লাফিয়ে পড়েও রক্ষা পায়নি চোর
চোর-নাহিদ

আখাউড়ায় গণধোলাই থেকে বাচতে স্পাইডার ম্যানকে হার মানায় নাহিদ (২০) নামে এক চোর। তিনতলা ভবনের ৩৫ ফুট উচ্চতার ছাদ থেকে লাফিয়ে পড়েও সে স্বাভাবিক ছিল। এতো উচ্চতার ছাদ থেকে লাফিয়ে পড়েও সে বাচতে পারেনি, ধরা পড়েছে পুলিশের হাতে। আখাউড়া পৌরসভার রাধানগর ঘোষ পাড়ার দ্বিন ইসলামের বাড়িতে এই ঘটনা ঘটেছে। গ্রেফতার কৃত নাহিদ আখাউড়া রাধানগর গ্রামের মনির হোসেনের পুত্র।


দ্বিন ইসলামের স্ত্রী জানায়, গতকাল রোববার  দিবাগত রাত আনুমানিক ২টায় তাদের ভবনে নাহিদ চুরি করতে প্রবেশ করে। স্বর্নালংকার নিতে কানে হাত দিলে তিনি ঘুম থেকে জেগে চোর চোর করে চিৎকার শুরু করেন। এক পর্যায়ে তার ছেলে ও পাশের লোকজন জেগে ছুটে আসলে বাচার জন্য নাহিদ দৌড়ে তিনতলা ভবনের ছাদে চলে যায়। লোকজন তাকে ঘিরে ধরলে নিজেকে বাচাতে নাহিদ ছাদ থেকে লাফিয়ে পড়ে পাশের বাড়ির বাথরোমে নিজেকে আত্মগোপন করে। পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।


প্রতিবেশী হৃদয় ঘোষ জানায়, নাহিদ একজন তালিকাভুক্ত চোর। দীর্ঘদিন যাবত সে রাধানগর গ্রামে চুরি করছে। জানালা দিয়ে বহু মানুষের মোবাইল চুরি করে নিয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার এসআই নিতাই দাস জানায়, ছাদ থেকে পড়ে চোর নাহিদ পায়ে ব্যথা পেয়েছে। বড় কোন জখম হয়নি। ছাদ থেকে সে পাশের বাড়ির টিনের চালে পড়ায় প্রাণে রক্ষা পেয়েছে।
তিনি আরো জানান, নাহিদের বিরুদ্ধে চুরির অভিযোগ অনেক। তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!