ব্রেকিং

x

আখাউড়ায় প্রভাত ফেরীতে মানুষের ঢল

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | ৬:০২ অপরাহ্ণ | 958 বার

আখাউড়ায় প্রভাত ফেরীতে মানুষের ঢল
আখাউড়ায় একুশের প্রভাত ফেরী শেষে শহীদ মিনারের বেদীতে পুষ্পমাল্য অর্পন করছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান।

 


 


আখাউড়ায় প্রভাত ফেরীতে মানুষের ঢল28058495_346664949152761_7801363017545334293_n

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নানা কর্মসূচীর  মধ্যদিয়ে ২১ ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন এসব কর্মসূচীর আয়োজন করে। ২১ এর প্রথম সকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর  থেকে একটি প্রভাত ফেরী বের হয়ে শহীদ মিনারের দিকে এগিয়ে যায়। প্রভাত ফেরীতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিবিদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং গণমাধ্যম কর্মীরা অংশ নেয়। তারা নগ্ন পায়ে  শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তাবক ও পুষ্পমাল্য অর্পন করে ভাষা শহীদদের প্রতি  শ্রদ্ধাজ্ঞাপন করেন। পরে উপজেলা মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষার্থীরা  অমর একুশের গান পরিবেশন করে। গানের পর্দা নামার সাথে সাথেই  রণাঙ্গণ থিয়েটারের  নাট্যকর্মীরা “রক্তাক্ত রাজপথ” নাটকটি মঞ্চস্থ করেন।received_1929325860453261 প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা, অ্যাডভোকেট উম্মে শবনম মোস্তারী মৌসুমী, ইন্সপেক্টর (ওসি তদন্ত) আরীফ আমীন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুলসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা। অনুষ্ঠান সঞ্চলনা করেন অধ্যাপক কামাল উদ্দিন ও রিপোর্টার্স  ইউনিটির সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী। এর আগে প্রভাত ফেরীতে অংশগ্রহণকারীরা কালো ব্যাচ ধারণ করে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!