ব্রেকিং

x

আখাউড়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‌্যালী ও পথসভা

মঙ্গলবার, ০৭ আগস্ট ২০১৮ | ১:৩৫ অপরাহ্ণ | 1607 বার

আখাউড়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‌্যালী ও পথসভা

আজ মঙ্গলবার শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ছাত্র ছাত্রীরা র‌্যালী ও পথ সভা করেছে। সকাল সাড়ে ১১টায় আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রীরা র‌্যালী ও পথ সভা করে। র‌্যালীটি আখাউড়া পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সড়ক বাজারস্থ বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সিরাজুল হক মুক্ত মঞ্চে পথ সভায় মিলিত হয়।

পথসভায় শিক্ষার্থীরা তাদের ৯ দফা দাবী মেনে নেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। তারা আশা প্রকাশ করেন অবিলম্বে প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের দাবিগুলো যথাযথ বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন। ছাত্র-ছাত্রীরা ছাড়াও র‌্যালীতে উপস্থিত ছিলেন আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক জয়নাল আবেদীন, কলেজ শিক্ষক আমজাদ হোসেন খান, মো: ওয়াহিদ সারোয়ার, জসিম উদ্দিন, মোশারফ হোসেন, হুমায়ুন কবীর মোল্লা, শাহজাহান রহমানী, আবু জামাল ও কে, এম শের নেওয়াজ, অলি আহাদ রতন, ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন বেগ শাপলু প্রমুখ।


পথসভায় ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন কলেজের ১ম বর্ষের ছাত্রী নদীয়া ইসলাম, আয়েশা আক্তার, আব্দুল্লাহ, সাজিদুর রহমান।

9

এদিকে শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আখাউড়া পৌর শহরে র‌্যালী করেছে আখাউড়া নাছরীন নবী পাইল বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং আখাউড়া টেকনিক্যাল আলিম মাদ্রাসার ছাত্র ছাত্রীরা। আখাউড়া টেকনিক্যাল আলিম মাদ্রাসার র‌্যালীতে ছাত্র-ছাত্রী ছাড়া উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ও পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, প্রিন্সিপাল নাছির উদ্দিনসহ শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

10

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!