ব্রেকিং

x

আখাউড়ায় প্রদর্শিত হচ্ছে ‘একাত্তরের গল্প’

শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:২৮ পূর্বাহ্ণ | 569 বার

আখাউড়ায় প্রদর্শিত হচ্ছে ‘একাত্তরের গল্প’

আখাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় মো. সাদ্দাম হোসেনের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে একাত্তরের খন্ড চলচ্চিত্র ‘একাত্তরের গল্প’। দীর্ঘ নয় মাস মুক্তিযোদ্ধের কিছু খন্ড চিত্র চিত্রায়িত হয়েছে এই চলচ্চিত্রে।


এর আগে চলচ্চিত্রটি গত ১৩ জানুয়ারি তিনদিন ব্যাপী আখাউড়া উন্নয়ন মেলার সমাপনীর দিনে সাংস্কৃতিক সন্ধ্যায় আখাউড়া উপজেলা মিলনায়তনে প্রথমবার প্রদর্শিত করে শুভ মুক্তি ঘোষণা করেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান।


২য়বার প্রদর্শিত হয়েছে উপজেলার মোগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা বাউতলায়, ৩য়বার প্রদর্শিত হয় মোগড়া ইউনিয়নে চেয়ারম্যান অফিস সংলগ্ন এলাকায়, ৪র্থ বার প্রদর্শিত করেন আখাউড়া দ. ইউনিয়নের হিরাপুর গ্রামে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান বলেন, আমরা এই খন্ড চলচ্চিত্রটি উৎসর্গ করেছি ১৯৭১ সালের সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের উদ্দেশে। চলচ্চিত্রটি উপজেলার সকল ইউনিয়ন, স্কুল, কলেজ, বাজার ও প্রতিটি গ্রামে প্রদর্শন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!