ব্রেকিং

x

আখাউড়ায় প্রতিবন্ধী নির্যাতনের ঘটনায় দুই পাষন্ড এখনো গ্রেফতার হয়নি

বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ৩:২৩ অপরাহ্ণ | 714 বার

আখাউড়ায় প্রতিবন্ধী নির্যাতনের ঘটনায় দুই পাষন্ড এখনো গ্রেফতার হয়নি
দুই পাষন্ড

আশীষ সাহা, প্রধান প্রতিবেদক
আখাউড়ায় প্রতিবন্ধী নির্যাতনের ঘটনায় অভিযুক্ত দুই পাষন্ড হৃদয় চৌধুরী (২৮) ও ইমরান চৌধুরী (২২) এখনো গ্রেফতার হয়নি। তাদেরকে গ্রেফতার করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।
মামলাসূত্রে জানাগেছে, গত ১৬ জুলাই সন্ধ্যায় দশম শ্রেণীতে পড়ুয়া শারিরিক এক প্রতিবন্ধী মেয়েকে আখাউড়া মনিয়ন্দ গ্রামের বিল্লাল চৌধুরীর পুত্র হৃদয় চৌধুরী ও রুবেল চৌধুরী ওরফে সুক্কন চৌধুরীর পুত্র ইমরান চৌধুরী জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। প্রতিবন্ধী অসহায় মেয়েটিকে ধর্ষণের চেষ্টায় রক্তাক্ত জখম করে। তাদের কবল থেকে মেয়েকে উদ্ধার করতে গিয়ে মেয়ের মা আহত হয়। পরে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা করা হয়। এই ঘটনায় গত ২১ জুলাই প্রতিবন্ধী মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। ঘটনার এক সপ্তাহ পার হলেও দুই পাষন্ড এখনো গ্রেফতার হয়নি। দুই পাষন্ডকে দ্রুত গ্রেফতার করতে মামলার বাদী পুলিশ বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। দ্রুত গ্রেফতার করে দুইজনকে আইনের আওতায় নেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!