ব্রেকিং

x

আখাউড়ায় প্রতিবন্ধি বিদ্যালয়ের সহায়তায় এগিয়ে এলেন সোনালী সঞ্চয় ঋণদান লি:

শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ | ৯:৩২ অপরাহ্ণ | 704 বার

আখাউড়ায় প্রতিবন্ধি বিদ্যালয়ের সহায়তায় এগিয়ে এলেন সোনালী সঞ্চয় ঋণদান লি:

আখাউড়ায় প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সহায়তায় এগিয়ে এলেন সোনালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেড। আজ শনিবার সকালে এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এন,এস কবির পলাশ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লালের হাতে নগদ ১১ হাজার টাকা তুলে দেন।


এন,এস কবির পলাশ জানিয়েছেন, বিদ্যালয়ের আসবাবপত্র ও শিক্ষা উপকরন সহায়তায় প্রাথমিকভাবে আজ এই বিদ্যালয় কর্তৃপক্ষকে ১১ হাজার টাকা দেয়া হয়েছে। পর্যাক্রমে প্রয়োজনীয় সব ধরণের সহযোগীতায় তার প্রতিষ্ঠান ‘আখাউড়া প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের পাশে থাকবে বলেও তিনি জানান।


বিদ্যালয়ের নির্বাহী সচিব আব্দুল মমিন বাবুল জানিয়েছেন, বিদ্যালয়ের সমস্ত আসবাবপত্র ক্রয়ের অর্থ দিয়ে সহযোগীতা করবেন সোনালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেড। এই ঘোষনা দিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এনএস কবির পলাশ।

এ ব্যাপারে বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লাল জানান, সোনালী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেড আমাদের আর্থিক সহযোগীতা করেছেন। তিনি আরো বলেছেন, এই প্রতিষ্ঠানের চেয়ার‌ম্যান এন,এস, কবির পলাশ আজ ১১ হাজার টাকা অর্থদানের পাশাপাশি আগামী সময়গুলোতে আমাদের পাশে থাকবেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!