ব্রেকিং

x

আখাউড়ায় প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত

সোমবার, ৩১ আগস্ট ২০২০ | ১০:০৭ অপরাহ্ণ | 784 বার

আখাউড়ায় প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত

আখাউড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার মোগড়া বাজারে এই হামলার ঘটনা ঘটেছে। আহতদের আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আহতরা জানায়, আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের টানমান্দাইল এলাকার শান্তিপুর গ্রামের জয় ও জুয়েলের মধ্যে কিছুদিন আগে মোটরসাইকেল নিয়ে ঝগড়া হয় পরে স্থানীয় ভাবে বিষয়টির আপোষ নিষ্পত্তি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সোমবার সন্ধ্যায় মোগড়া ইউনিয়নের মোগড়া বাজার সিএনজি স্টেশনে জুয়েলসহ তার লোকজন জয়ের উপর অতর্কিত হামলা চালায়। পরে জয়কে বাচাতে তার কিছু আত্মীয়স্বজন এগিয়ে আসলে তাদেরও উপর হামলা হয়।


এই হামলার ঘটনায় ৭ জন আহত হয়। আহতরা হল ইমরান (৩০), জসিম উদ্দিন (৩৭), জয় (২০), ইউসুফ ভুইয়া (৪০), আরাফাত (২৮), রুবেল (১৯) ও শরিফুল ইসলাম (৩০)। আহতদের সবাইকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক জানায়, আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমদ নিজামী জানায়, পুলিশ হাসপাতাল পরির্দশন করেছে। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!