ব্রেকিং

x

আখাউড়ায় প্রচন্ড ঝড়-তুফানে ঘরবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি

বুধবার, ০৩ এপ্রিল ২০১৯ | ৭:২৪ অপরাহ্ণ | 829 বার

আখাউড়ায় প্রচন্ড ঝড়-তুফানে ঘরবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি

আখাউড়ায় গত দুইদিনের প্রচন্ড ঝড়-তুফানে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে বাড়িঘর ও গাছ উপড়ে পড়েছে। বিদ্যুতের তার ছিড়ে বিভিন্ন স্থানে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সরেজমিন খোজ নেয়ার সময় এ তথ্য জানাগেছে।

খবর নেয়ার সময় দেখাগেছে, উপজেলার উত্তর, দক্ষিণ, মনিয়ন্ধ ইউনিয়নসহ বিভিন্ন স্থানে ঝড়ে গাছপালা উপড়ে পড়েছে। পৌরসভার শান্তিনগর এলাকার হারুন মিয়ার বাড়ির পাকা ভবন ও কাচা ঘর ঝড়ে ভেঙ্গে দুমড়ে মুচড়ে পড়েছে। মাটি সরে গিয়ে দু’তলা বিল্ডিং এর নিচতলার একটি রোম পিলারসহ খালে ভেঙ্গে পড়েছে। টিনসেট ঘর ঝড়ে উড়ে যায়।

এদিকে দক্ষিণ ইউনিয়নের কালিকাপুর গ্রামের আমিন মিয়ার ঘরে গাছ উপড়ে পড়ে লন্ডভন্ড হয়ে গেছে। লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে আমিন মিয়া জানিয়েছেন।

আখাউড়া পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের জানিয়েছেন, ঝড়ে আখাউড়া দুর্গাপুর, খড়মপুর, মনিয়ন্দ, হীরাপুরসহ উপজেলার বিভিন্ন স্থানে গাছপালা উপড়ে বিদ্যুতের তার ছিড়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। বিদ্যুৎ ব্যবস্থা স্বাভাবিক করতে উপজেলার বিভিন্ন স্থানে কাজ চলছে।

এ ব্যাপারে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তাকে এ ব্যাপারে কেউ জানায়নি তবে তিনি ঝড়ে ক্ষতিগ্রস্থ আমিন মিয়ার বাড়িতে যাবেন বলেও জানান।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!