ব্রেকিং

x

আখাউড়ায় ‘প্রকৃতি উৎসব’ উদ্বোধন করলেন আইনমন্ত্রী

সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৬:৫৯ অপরাহ্ণ | 310 বার

আখাউড়ায় ‘প্রকৃতি উৎসব’ উদ্বোধন করলেন আইনমন্ত্রী

আখাউড়ায় ‘প্রকৃতি উৎসব’ এর উদ্বোধন করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। আজ সোমবার বিকেলে অডিও কনফারেন্সের মাধ্যমে তিনি মাসব্যাপি এই উৎসবের উদ্বোধন করেন। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে আত্মীয় নামে রক্তদানের সংগঠনের উদ্যোগে এই উৎসবের আয়োজন করা হয়। উৎসবের আওতায় উপজেলার অন্তত সাতটি প্রতিষ্ঠানের সামনে বাগান তৈরি করা হবে।


আইনমন্ত্রী ঢাকা থেকে অংশ নেয়া অডিও কনফারেন্সে বলেন, ‘আত্মীয় এর সব ধরণের ভালো কাজে সব ধরণের সহযোগিতা করতে আমি প্রস্তুত আছি।’ দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি আত্মীয়’র সঙ্গে জড়িতদের প্রতি শুভ কামনা জানিয়ে রক্ত দান কার্যক্রম বেগবান করতে ও অব্যাহত রাখতে আহবান জানান।


আত্মীয় সদস্যরা পৌর কার্যালয় থেকে অডিও কনফারেন্সে অংশ নেন। এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. মো. শাহ আলম, আখাউড়া নাছরীন নবী পাইলট বালিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বনিক, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শাহবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, আত্মীয়’র প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় অন্তত ৫০ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা ও প্রবীণদেরকে এ স্বাস্থ্য সেবা দেয়া হয়। এছাড়া কমফোর্ট ডায়াগনস্টিক ও ডক্টর কনসালটেশন সেন্টার এর সহযোগিতায় বিনামূল্যে সপ্তাহব্যাপি রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!