ব্রেকিং

x

আখাউড়ায় পৌর যুবলীগের বিশাল শোডাউন। ১৭ জনের মনোনয়নপত্র গ্রহন

সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ৯:৫৭ অপরাহ্ণ | 2101 বার

আখাউড়ায় পৌর যুবলীগের বিশাল শোডাউন। ১৭ জনের মনোনয়নপত্র গ্রহন

আখাউড়ায় পৌরসভা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। আজ সোমবার বিকালে বিশাল শোডাউন করেছে পৌরসভা যুবলীগ। বিভিন্ন পদ প্রত্যাশীরা মিছিল নিয়ে যোগ দেন এই শোডাউনে।


সভাপতি প্রার্থী আবু কাউছার ভুইয়ার নেতৃত্বে প্রথমেই বিশাল একটি মিছিল বের হয় পৌরসভার প্রধান আবাসিক এলাকা রাধানগর থেকে। পরে একে একে সকল পদ প্রত্যাশীরা মিছিল নিয়ে তাদের সড়কবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে আসতে থাকে। এক পর্যায়ে মিছিলে মিছিলে তাদের কার্যালয় এলাকা জনসমুদ্রে পরিণত হয়।


এদিকে মিছিলের উৎসবমুখর পরিবেশকে আর সাজিয়ে তোলে সুরের ব্যান্ড বাদ্য। ঢাকডোল বাদ্যের সুরের তালে নেতাকর্মীদের আজকের শোডাউন ছিল চোখে পড়ার মত। ফেষ্টুনের সঙ্গে হাতে নৌকা ছিল। যুবলীগের এত বড় শোডাউন অতীতে কখনো দেখা যায়নি বলে অনেকেই মন্তব্য করেছেন। পরে সব একত্র হয়ে পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের নেতৃত্বে বিশাল একটি মিছিল পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিশাল এই শোডাউন শেষে উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল পৌরসভার যুবলীগের প্রশংসা করে বলেছেন, আখাউড়া পৌরসভা যুবলীগ যুবসমাজের প্রাণশক্তি এবং জননেত্রী শেখ হাসিনার দেশ গড়ার হাতিয়ার।

তিনি আরো বলেছেন, বর্তমানে আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আইনমন্ত্রী এড.আনিসুল হক এমপিকে নৌকা মার্কায় ভোট দিন।

পরে বিশাল এই শোডাউনের জন্য পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান ও সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়ার ভূয়সী প্রশংসা করেন তিনি।

মনোনয়ন গ্রহন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান ও সাইফুল রোসভেল্ট খাদেম প্রমুখ।

ss7

যুবলীগের মনোয়নয়ন প্রস্তুতি কমিটির প্রধান মনির খান জানান, সভাপতি,সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ১৭জন পদ প্রত্যাশী আজকে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে সভাপতি পদে পৌরসভা যুবলীগের বর্তমান সাধারন সম্পাদক আবু কাউছার ভু্ইয়া, পৌরসভার তারাগন গ্রামের তাজুল ইসলাম, দেবগ্রামের মোখলেছুর রহমান খান আনিছ, দুর্গাপুর গ্রামের শিপন আহমেদ ও রাধানগর কলেজপাড়ার রাজিব ভুইয়া নামে ৫জন।

ss8

ss4

ss5

সাধারন সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন টানপাড়ার শিপন ভুইয়া বিপ্লব, মসজিদপাড়ার রানা শরীফ, নারায়নপুরের জুয়েল রানা, জাহিদা হাসান, মসজিদপাড়ার হাজী সেলিম, কলেজপাড়ার মোক্তার হোসেন ফয়সাল নামে ৬জন।

সাংগঠনিক সম্পাদক পদে শরীফুল ইসলাম, তোফাজ্জল হোসেন, হেলাল চৌধুরী, মুর্শেদ আলম, লিটন ও শামীম নামে ৬জন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!