ব্রেকিং

x

আখাউড়ায় পৌর নির্বাচনে ৫৭ জনের মনোনয়নপত্র দাখিল, আ:লীগ প্রার্থীর পক্ষে মানুষের ঢল

রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৭:৩০ অপরাহ্ণ | 375 বার

আখাউড়ায় পৌর নির্বাচনে ৫৭ জনের মনোনয়নপত্র দাখিল, আ:লীগ প্রার্থীর পক্ষে মানুষের ঢল
আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো: তাকজিল খলিফা কাজলের পক্ষে মানুষের ঢল

উৎসবমুখর পরিবেশে আখাউড়া পৌরসভা নির্বাচনে ৬ মেয়র প্রার্থীসহ মোট ৫৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রোববার মনোনয়নপত্র দাখিলের সর্বশেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তারা মনোনয়নপত্র দাখিল করেন। দুপুরে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল মনোনয়নপত্র দাখিলের সময় তার পক্ষে হাজারো মানুষের ঢল নামে। এছাড়াও মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিএনপির প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ জয়নাল আবেদীন আব্দু। স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক মেয়র মোঃ নূরুল হক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী ভুইয়া, মোবারক হোসেন রতন ও যুবলীগকর্মী শফিকুল ইসলাম ।


ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচনী কর্মকর্তা ও রিটার্নি অফিসার মোঃ জিল্লুর রহমান বলেন, ৬ মেয়র প্রার্থী ছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪১ জনসহ মোট ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। ১৯ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ও আগামী ২৭ জানুয়ারি প্রতীক করাদ্ধ দেয়া হবে।আগামী ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে ইভিএম পদ্ধতিতে আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!