ব্রেকিং

x

আখাউড়ায় পোকার ঔষধ খেয়ে গৃহবধুর আত্মহত্যা? চাচার অভিযোগ এটি হত্যাকান্ড

সোমবার, ২৯ জুন ২০২০ | ১:৪৬ অপরাহ্ণ | 1078 বার

আখাউড়ায় পোকার ঔষধ খেয়ে গৃহবধুর আত্মহত্যা? চাচার অভিযোগ এটি হত্যাকান্ড

আখাউড়ায় কেড়ি পোকার ঔষধ পান করে তৃষা আক্তার (১৯) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে আখাউড়া পৌরসভার টানপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আজ সোমবার পুলিশ তার লাশ উদ্ধার করে ব্রা‏হ্মণবাড়িয়া মর্গে পাঠিয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আখাউড়া মনিয়ন্দ গ্রামের বাবুল মিয়ার কন্যা তৃষা আক্তারের সাথে পৌরসভার টানপাড়া গ্রামের আনোয়ার মিয়ার পুত্র রিপনের প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। এই ঝগড়াকে কেন্দ্র করে গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় তৃষা আক্তার অভিমান করে ঘরে থাকা ধানচালের কেড়ি পোকার ঔষধ খেয়ে ফেলে। এতে তার অবস্থার অবনতি হলে প্রথম আখাউড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ব্রা‏‏হ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ব্রা‏হ্মণবাড়িয়া মর্গে পাঠায়।


তৃষার চাচা আল আমিন (৪২) জানায়, তার ভাতিজি তৃষা আক্তারকে কেড়ি পোকার ঔষধ খাইয়ে হত্যা করা হয়েছে। মৃত্যুর আগে ব্রা‏হ্মণবাড়িয়া হাসপাতালে তৃষা আক্তার তাকে জানিয়েছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন জোর করে কেড়ি পোকার ঔষধ খাইয়েছে তাকে। তিনি আরো বলেন, যৌতুকের টাকার জন্য আগে থেকে মারধর করতো তৃষাকে।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, প্রাথমিক তদন্তে জানাগেছে স্বামীর বাড়ির লোকজনের সাথে অভিমান করে কেড়ি পোকার ঔষধ খেয়ে তৃষা আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে তৃষার মৃত্যুর বিষয়টি স্পষ্ট হবে। তৃষার আত্মীয় স্বজন কেউ এখনো থানায় আসেনি বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!