ব্রেকিং

x

আখাউড়ায় পেঁয়াজের দাম বেশি রাখায় ৫ ব্যবসায়িকে জরিমানা

রবিবার, ০৬ অক্টোবর ২০১৯ | ৮:৫৮ অপরাহ্ণ | 1559 বার

আখাউড়ায় পেঁয়াজের দাম বেশি রাখায় ৫ ব্যবসায়িকে জরিমানা
akhauranews.com

দ্রব্যমূল্যের উর্ধগতি টেনে ধরতে আজ রোববার আখাউড়া পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। পেঁয়াজের দাম বেশি রাখায় ৫ মুনাফাখোর ব্যবসায়িকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশের সহযোগীতায় সড়ক বাজার ও বড় বাজারের মুদি দোকান গুলোতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা মুনাফাখোর ব্যবসায়িদের বিক্রয় মূল্যের ওপর নিজেই নজর দিয়েছেন। আজ বিকালে তিনি সড়ক বাজার ও বড় বাজারের মুদি দোকানগুলোতে ভ্রাম্যম্যাণ আদালত পরিচালনা করেন।। এসময় নির্ধারিত মূল্যের বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় শ্রীকান্ত পালসহ ৫ মুনাফাখোর ব্যবসায়িকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা জানায়, দ্রব্যমূল্যের উর্ধগতির লাগাম টেনে ধরতে হলে এই ধরণের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ছাড়া সম্ভব নয়। ভোক্তার অধিকার আইনে মুনাফাখোর ব্যবসায়িদের বিরুদ্ধে আখাউড়া উপজেলা প্রশাসন এই ধরণের অভিযান নিয়মিত পরিচালনা করবেন বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!