ব্রেকিং

x

আখাউড়ায় পুলিশের সামনে ট্রেনযাত্রীকে পিটিয়ে আহত করেছে রেলকর্মচারী

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ২:১৫ অপরাহ্ণ | 1183 বার

আখাউড়ায় পুলিশের সামনে ট্রেনযাত্রীকে পিটিয়ে আহত করেছে রেলকর্মচারী
akhauranews.com-akhaura-Hospitals-jpg

আখাউড়ায় পুলিশের সামনে মোস্তাফিজ জনি (৩০) নামে এক ট্রেন যাত্রীকে বেধরক পিটিয়ে আহত করেছে রেলকর্মচারীরা। আজ বৃহস্প্রতিবার দুপুরে আখাউড়া রেলজংশন স্টেশনের পুলিশ ফাড়ির সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত ইসমাইল নামে এক রেলকর্মচারীকে আটক করেছে পুলিশ। এ নিয়ে স্টেশন এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।


আহত জনিকে চিকিৎসার জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত জনি আখাউড়া নারায়নপুর গ্রামের আতাউর রহমান মিন্টুর ছেলে।

আহত জনি জানায়, গতকাল বুধবার বিকালে আখাউড়া-লাকসাম রেলপথের টিকিট নিতে এসে আখাউড়া রেলস্টেশনের এক বুকিং সহকারীর সাথে কথাকাটাকাটি হয়। আজ বৃহস্পতিবার দুপুরে জনি আখাউড়া রেলস্টেশনে আসলে পুনরায় রেলওয়ের বুকিং সহকারী সুজন (২৫) ও সিগন্যালের এমএস ইসমাইল (২৮) নামে তিনজন ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে রেলপুলিশের সদস্যরা বিষয়টি নিষ্পত্তি করতে এগিয়ে আসলে পেছন দিক থেকে সিগন্যাল এমএস ইসমাইল লাঠি দিয়ে জনিকে বেধম পেটাতে থাকে। জনির মাথা ফেটে রক্তাক্ত হয়ে গেলে পুলিশ জনিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে সুজন ও ইসমাইলকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে ঘটনার খবর পেয়ে শতশত মানুষ স্টেশনের পুলিশ ফাড়িতে জমায়েত হয়ে প্রতিবাদ করে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ শ্যামল কুমার দাস জানায়, এই ঘটনায় ইসমাইল নামে এক রেলকর্মচারীকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে বলেও তিনি জানিয়েছেন

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!