ব্রেকিং

x

আখাউড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪ হাজার ইয়াবা উদ্ধার

সোমবার, ১৪ মে ২০১৮ | ২:৩৩ অপরাহ্ণ | 666 বার

আখাউড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪ হাজার ইয়াবা উদ্ধার

আজ সোমবার ভোরে আখাউড়া থানা পুলিশ মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় ৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে।


পুলিশ জানায় গোপন সংবাদে ভিত্তিতে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের একটি টিম তুলাইশিমুল গ্রামের একটি বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়। এই অভিযানের শুরুতে ৫/৬জনের একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানী চক্র দেশীয় অস্ত্র দিয়ে একজন নিরস্ত্র পুলিশের উপর হামলার চেষ্টা করে কিন্তু পরে অস্ত্রধারী পুলিশ ঘিরে ধরলেও চোরাচালানীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় চোরাচালানীরা দুই প্যাকেট ইয়াবা টেবলেট বাড়ির পুকুর পাড়ে ফেলে যায়। পরে পুলিশ পুকুর পাড় থেকে দুই প্যাকেট ইয়াবা উদ্ধার করে।


এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, দুই প্যাকেটে ৩ হাজার ৯০০ ইয়াবা টেবলেট পাওয়া গেছে। অভিযানের সময় কামাল, সোহাগ ও সেলিম নামে তিনজন পেশাদার মাদক ব্যবসায়ীকে পুলিশ চিনতে পেরেছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা হবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!