ব্রেকিং

x

আখাউড়ায় পুলিশের‘ মন গলিয়ে’ পালালো আটক ব্যক্তি

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ | 764 বার

আখাউড়ায় পুলিশের‘ মন গলিয়ে’ পালালো আটক ব্যক্তি

আখাউড়ায় পুলিশের হাতে আটক ব্যক্তি পালিয়ে গেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ধরখারে এই ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। তবে তার দুই সহযোগি পুলিশের হাতে আটক আছে।


ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার জানান, মোটরসাইকেলে করে যাওয়ার সময় সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়। আটকের পর হাতকড়াটি ঢিলেঢালা করে দেয়ার জন্য ওই ব্যক্তি অনুরোধ করে কান্নাকাটি করতে থাকে। এ সময় পুলিশ সেটি ঢিলে করে দিতেই সে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তার করতে বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে। তবে সে হাতকড়াসহ পালাননি বলে ওই পুলিশ কর্মকর্তা দাবি করেন।


খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ধরখার শেখ কামালের ছেলে শেখ আরিফকে পুলিশ ধরখার ও তন্তরের মাঝামাঝি এলাকা থেকে আটক করে। এ সময় তাকে পুলিশ ফাঁড়িতে নেয়ার জন্য হাতকড়া পড়ানোর হয়। এরই মধ্যে সে দৌঁড়ে পালিয়ে যায়।
আরিফের বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগ আছে। সম্প্রতি সে পুলিশের হাতে ধরা খেয়ে জামিনে চলে আসে।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানান, আরিফের বিরুদ্ধে কোনো গ্রেপ্তারি পরোয়ানা নেই। তবে সন্দেহভাজন হিসেবে আটক করে ফাঁড়িতে আনার সময় সে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে। বিভিন্ন অভিযোগে এর আগেও তাকে গ্রেপ্তার করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!