ব্রেকিং

x

আখাউড়ায় পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ১১:১০ অপরাহ্ণ | 4981 বার

akhauranews.com

আখাউড়ায় পুত্রবধু ধর্ষণের অভিযোগে অহিদ মিয়া (৫০) নামে এক শ্বশুর গ্রেফতার হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় আখাউড়া থানা পুলিশ তাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করে।


জানাগেছে, গত ২০ সেপ্টেম্বর আখাউড়া মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামের মোসলেম সরদারের পুত্র সাবেক মেম্বার অহিদ মিয়া তার পুত্রবধুকে জোরপূর্বক ধর্ষণ করে। শ্বশুরের যৌন লালসার শিকার পুত্রবধু বিষয়টি তার স্বামীকে জানালে এই ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে পাষন্ড শ্বশুর অহিদ মিয়া। পরে গতকাল মঙ্গলবার থানায় ধর্ষণের মামলা হয়।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে শ্বশুর অহিদ মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত অহিদ মিয়া একজন নারী লোভী, তার তিন স্ত্রী থাকার পরও তার পালিত পুত্রবধুকে ধর্ষণ করে।

এদিকে খবর নিয়ে জানাগেছে, দরুইন গ্রামের সাবেক মেম্বার অহিদ মিয়া অত্যন্ত খারাপ প্রকৃতির মানুষ। বিভিন্ন সময় সাধারন মানুষকে হয়রানী করে অর্থ হাতিয়ে নিতো। এলাকায় প্রভাব বিস্তার করে অসহায় গরিব মানুষদের ক্ষতি সাধন করতো। তার গ্রেফতারের খবরে দরুইন গ্রামের সাধারন মানুষ খুশি এবং অনেকে পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!