ব্রেকিং

x

আখাউড়ায় পিস্তল ঠেকিয়ে সাড়ে ৮ লাখ টাকা ছিনতাই

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ৯:৫৬ অপরাহ্ণ | 1108 বার

আখাউড়ায় পিস্তল ঠেকিয়ে সাড়ে ৮ লাখ টাকা ছিনতাই

আখাউড়ায় দিন দুপুরে অফিসে প্রবেশ করে পিস্তল ঠেকিয়ে সাড়ে আট লাখ টাকা ছিনতাই ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকালে ব্রিটিশ টোবাকো কোম্পানীর পরিবেশকের পৌরসভার লাল বাজারের অফিসে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।


কোম্পানীর সেলস রিপ্রেজেন্টেটিভ প্রীতম পাল মুন্না জানায়, বেলা চারটায় তাদের অফিস কক্ষে ১২-১৩ জন কাজ করছিল। এসময় তিন মোটরসাইকেল আরোহী অফিসে ঢুকে। তারা হেলমেন্ট পড়া ও মুখে মাস্ক লাগানো ছিল। তারা তাদেরকে পিস্তল ঠেকিয়ে প্রথমেই আলমিরা ও খোলা অবস্থায় থাকা সাড়ে আট লাখ টাকা হাতিয়ে নেয়। পরে তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।


সেলস ম্যানেজার মানিক দেব জানায়, সে বাড়িতে খাবার খেতে যাওয়ার পরপরই এই ঘটনা ঘটে। সিসি টিভির ফুটেজে ঘটনার বিস্তারিত দেখা যায়। বিষয়টি পুলিশ ও তাদের উর্দ্ধতন কর্তৃপক্ষ পরির্দশন করেছেন বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি এই অফিসে যান এবং কিভাবে কি হয়েছে সেটা জানার চেষ্টা চলছে। ঘটনার সাথে অফিসের কেউ জড়িত থাকতে পারে বলে তিনি ধারণা করছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!