ব্রেকিং

x

আখাউড়ায় পিকআপ দুর্ঘটনায় তিন অটোরিক্সার ক্ষয়ক্ষতি, আহত ৩,

বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ | ১০:১৪ অপরাহ্ণ | 925 বার

আখাউড়ায় পিকআপ দুর্ঘটনায় তিন অটোরিক্সার ক্ষয়ক্ষতি, আহত ৩,

আজ বৃহস্প্রতিবার সন্ধ্যায় আখাউড়ায় পৌরশহরে একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় তিনটি ব্যাটারি চালিত রিক্সা ভেঙ্গে দুমড়ে মুচড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এই দুর্ঘটনায় ৩জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সন্ধ্যা ৬টায় আখাউড়া পৌরসভার আমির হোসেন রোডের রানিংরোমের সামনে ঢাকা মেট্রো-ন-১৫-৬৪৪৮ নম্বরের একটি দ্রুতগামী পিকআপ বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত রিক্সায় ধাক্কায় দেয়। রিক্সাটি ধাক্কা খেয়ে পেছনে থাকা আরো দুইটি রিক্সাকে ধাক্কা দিলে একটি ব্যাটারি চালিত অটো রিক্সা খাদে পড়ে একটি দোকানে ঢুকে পড়ে এবং অপর দুইটি রিক্সা ভেঙ্গেচুরে দুমড়ে মুচড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এতে পথচারীসহ ৩জন আহত হয়েছে বলেও প্রত্যক্ষদর্শীরা জানায়।


আখাউড়া খড়মপুর গ্রামের প্রত্যক্ষদর্শী আহত মিন্টু মিয়া (৫২) জানায়, পিকআপটির বেপরোয়া গতি দেখে পথচারী ও যাত্রীরা তাৎক্ষনিক সর্তক অবস্থান নেয়ায় মানুষের ক্ষতি হয়নি।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গাড়ি ও গাড়ির হেলপারকে আটক করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!