ব্রেকিং

x

আখাউড়ায় পিওনার কমিটিকে বৈধ ঘোষনা করে বক্তব্য দিলেন মঞ্জুয়ারা

বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:৩২ অপরাহ্ণ | 960 বার

আখাউড়ায় পিওনার কমিটিকে বৈধ ঘোষনা করে বক্তব্য দিলেন মঞ্জুয়ারা
বক্তব্য দিচ্ছেন আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম

আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের দুই কমিটি অনুমোদন প্রসঙ্গে লিখিত বক্তব্য দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম। আজ বুধবার বিকালে লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, ২০১৫ সালে আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের কার্যকরী সংসদ গঠিত হয়নি। সম্প্রতি এই কার্যকরী সংসদের ২টি কমিটি জেলা কর্তৃপক্ষের মাধ্যমে আমার নিকট আসে।। দুই কমিটিতেই আমাকে সভাপতি করে একটি পিয়ারা বেগম পিওনাকে সাধারন সম্পাদক এবং অপরটিতে কাজী রাসেদা আক্তার রত্নাকে সাধারন সম্পাদক হিসাবে রাখা হয়।


তিনি লিখিত বক্তব্যে আরো বলেছেন, প্রকৃত পক্ষে মঞ্জুয়ারা বেগম সভাপতি ও পিয়ারা বেগম পিওনাকে সাধারন সম্পাদক করা কমিটিকে আখাউড়া উপজেলা আওয়ামীলীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠন সম্মুখের সকল নেতৃবৃন্দের সমর্থনে এবং আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ের সকল কাউন্সিলার ও ডেলিগেটদের একক সমর্থনে কমিটি হিসাবে অনুমোদনের জন্য জেলা কমিটি বরাবরে প্রেরণ করা হয় কিন্তু জেলা হতে দুইটি কমিটি অনুমোদিত হওয়ায় আমি পিয়ারা বেগম পিওনাকে সাধারন সম্পাদক করা কমিটির সাথে একাত্বতা জানিয়ে এবং রাসেদা আক্তার রত্নাকে সাধারন সম্পাদক করা কমিটির প্রতি কোন প্রকার সমর্থন না জানিয়ে এই কমিটির সাথে আমার সম্পৃক্ততা নেই বলে ঘোষনা করছি। এবং পিয়ারা বেগম পিওনাকে সাধারন সম্পাদক করা কমিটিকে বৈধ হিসাবে ঘোষনা করছি।


তিনি আরো বলেছেন, মঞ্জুয়ারা বেগম সভাপতি এবং পিয়ারা বেগম পিওনাকে সাধারন সম্পাদক করা কমিটি বহাল রেখে এবং কাজী রাশেদা আক্তার রত্নাকে সাধারন সম্পাদক করা কমিটি বাতিল করার জন্য ইতিমধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বরাবর একটি লিখিত দরখাস্ত দিয়েছেন। সদয় অবগতির জন্য দরখাস্তের কপি পাঠিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের নিকট।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!