ব্রেকিং

x

আখাউড়ায় পানিতে ডুবে দুই শিশু ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু।

শুক্রবার, ২৯ জুন ২০১৮ | ৭:৩২ অপরাহ্ণ | 1873 বার

আখাউড়ায় পানিতে ডুবে দুই শিশু ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু।

আখাউড়ায় পানিতে ডুবে জান্নাত (৮) ও সাইদ (৫) নামে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টায় উপজেলার মনিয়ন্দ মধ্যপাড়া মিয়া বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।  নিহত দুই শিশু মনিয়ন্দ গ্রামের মাসুক মিয়ার সন্তান।

নিহতের স্বজনরা জানায়, জান্নাত ও সাইদ নিজ বাড়ির পাশে পুকুর পাড়ে খেলছিল। অসাবধানতায় পুকুর পড়ে গিয়ে পানিতে ডুবে যায়। পরে দুপুর ১২টায় বাড়ির লোকজন প্রথমে জান্নাতের লাশ ভাসতে দেখে উদ্ধার করে, পরে পানিতে খোজখোজি করে সাইদের লাশ উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত বলে ঘোষনা করে। তবে ধারণা করা হচ্ছে দুই ভাই-বোনের কেউ একজন পানিতে পড়ে গেলে অপরজন বাচাতে গিয়ে একই সঙ্গে তাদের মৃত্যু হয়।

এদিকে একই পরিবারের দুই ভাই-বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কান্নার রোল পড়েছে মনিয়ন্দের মধ্যপাড়া মিয়া বাড়িতে।

স্থানীয় মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া দুই শিশুর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, একই পরিবারের ভাই-বোনের মৃত্যুর বিষয়টি মর্মান্তিক ও দু:খজনক।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!