ব্রেকিং

x

আখাউড়ায় পরকীয়া প্রেমের জেরে যুবক খুন!

সোমবার, ০৮ মার্চ ২০২১ | ৮:১৬ অপরাহ্ণ | 806 বার

আখাউড়ায় পরকীয়া প্রেমের জেরে যুবক খুন!

আখাউড়ায় রাজু মিয়া (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। পরকীয়া প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখায় শুভ (২৫) নামে আরেক যুবক এই ঘটনা ঘটায় বলে রাজুর পরিবারের লোকজন এ অভিযোগ করেন। গতকাল রবিবার রাতে পৌর এলাকার দেবগ্রামের টানা ব্রিজের পাশে এই ঘটনা ঘটে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কথিত প্রেমিকা, শুভ’র বাবা-মাকে আটক করে থানায় নিয়ে গেছে। আজ সোমবার বেলা পৌণে ১১টায় সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান ঘটনাস্থলে আসেন।


রাজু দেবগ্রামের দুলাল মোল্লার বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি লক্ষীপুরের কমলগঞ্জ উপজেলায়। শুভ’র বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তারা দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাসায় ভাড়া থাকতো।
রাজুর বাবা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় থাকেন। বিয়ে করেন উপজেলার নয়াদির গ্রামে। বড় ছেলে রাজু ডিস লাইনের কর্মচারি হিসেবে কাজ করতো। রবিবার রাত নয়টার পর দেবগ্রাম টানা ব্রিজের সামনে থেকে তাকে ডেকে একটু ভেতরে নির্জন জায়গায় নিয়ে ছুরিকাঘাত করে শুভ। খবর পেয়ে রাজুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে আশুগঞ্জ এলাকায় মারা যায়।


রাজুর মা আনোয়েরা বেগম অভিযোগ করেন, তিন-চার মাস আগে বিবাহিত মাঈনুদ্দিন মিয়ার ছেলে শুভকে এক মেয়ের সঙ্গে দেখে ফেলে রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে রাজুকে হত্যা করে শুভ।

তিনি জানান, রাজুর আয় ও তার বাবার ঠেলাগাড়ির চালানোর টাকায় সংসার চলতো। এ ঘটনায় থানায় অভিযোগ দিবেন তারা।
ঘটনাস্থলে থাকা আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী জানান, ওই মেয়েটির সঙ্গে রাজুও যোগাযোগ রাখতো বলে শুভ’র সঙ্গে বিরোধ হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!