ব্রেকিং

x

আখাউড়া প্রেসক্লাবের ব্যতিক্রম উদ্যোগ

আখাউড়ায় পথ শিশুরা পছন্দ করে নিল ঈদের জামা

সোমবার, ১১ জুন ২০১৮ | ৭:২০ অপরাহ্ণ | 1908 বার

আখাউড়ায় পথ শিশুরা পছন্দ করে নিল ঈদের জামা

ঈদকে সামনে রেখে ব্যতিক্রমি উদ্যোগ নিয়েছে আখাউড়া প্রেস ক্লাব। আগে থেকেই কিনে রাখা পোষাক না দিয়ে নিজেদের পছন্দ মতো পোষাক নেয়ার সুযোগ করে দেয়া হয়েছে পথ শিশুদেরকে। আজ সোমবার বিকেলে প্রেস ক্লাবের পক্ষ থেকে ১৬ পথ শিশুর মাঝে ঈদ উপহার হিসেবে পোষাক কিনে দেয়া হয়।


p1


পৌর এলাকার সড়ক বাজারের ভূঁইয়া ফ্যাশনে গিয়ে ওই শিশুরা নিজেদের পছন্দ মতো পোষাক বেছে নেয়। এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মো. মোবারক হোসেন রতন, মো. বাবুল পারভেজ, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. নুরুন্নবী ভূঁইয়া, সহ-সভাপতি জুটন বনিক, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, সাংবাদিক মোজাম্মেল হোসেন, শ্রমিক নেতা মো. জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রেস ক্লাব সূত্র জানায়, বিভিন্ন এলাকার মোট ১০০ পথ শিশুকে তাদের পছন্দ মতো কাপড় কিনে দেয়া হবে। শিশুদেরকে ওইসব এলাকার মার্কেটে নিয়ে গিয়ে পোষাক নেয়ার সুযোগ করে দেয়া হবে। এ বছর সুধীজনদের নিয়ে ইফতার না করে ওই টাকায় পথ শিশুদের পোষাক কিনে দেয়ার সীদ্ধান্ত নেয়া হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!