ব্রেকিং

x

আখাউড়ায় নয়াদিল বাইতুল ছালাম জামে মসজিদের নতুন কমিটি গঠন

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ১০:১১ অপরাহ্ণ | 741 বার

আখাউড়ায় নয়াদিল বাইতুল ছালাম জামে মসজিদের নতুন কমিটি গঠন

আখাউড়া মোগড়া ইউনিয়নের নয়াদিল বাইতুল ছালাম জামে মসজিদ পরিচালনার জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। নয়াদিল গ্রামের আলহাজ্ব হারেজ মিয়াকে সভাপতি, আবু হানিফ মোল্লাকে সাধারন সম্পাদক ও সোলাইমান মিয়াকে হিসাব রক্ষক করে গত সোমবার ২৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন হয়।


জানাগেছে, এই মসজিদের পুরাতন কমিটি নিয়ে দুইপক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি ছিল, নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে এই উত্তেজনাকর পরিস্থিতি শান্ত হয়েছে বলেও জানাগেছে। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী গত ১১ সেপ্টেম্বর এই মসজিদে নামাজ আদায় করেন এবং মসজিদ পরিচালনায় শৃংখলা ফিরিয়ে আনতে সকলের প্রতি আহবান জানান তিনি। এই আহবানে সবাই একমত হয়ে নতুন কমিটি গঠন করেছে গ্রামবাসী।


গ্রামের এম এ মতিন জানান, নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে দীর্ঘদিনের উত্তেজনাকর পরিস্থিতি শান্ত হয়েছে।

তিনি আরো জানান, গ্রামের সকলকে একসাথে করে নতুন মসজিদের কমিটি গঠন করে দিতে পারায় খুব আনন্দ অনুভব করছি।

কমিটির  সভাপতি হারেজ মিয়া, সাধারণ সম্পাদক আবু হানিফ মোল্লা ও হিসাব রক্ষক বলেন, গ্রামবাসী আমাদেরকে আল্লাহর ঘরের দায়িত্ব দিয়েছেন। এই পবিত্র দায়িত্ব যেন ভালো ভাবে পালন করতে পারি আল্লাহর দরবারে এই কামনা করি। তারা সবার দোয়া চেয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!