ব্রেকিং

x

আখাউড়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ১৫ ব্যবসায়ির জরিমানা

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:০৯ অপরাহ্ণ | 482 বার

আখাউড়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ১৫ ব্যবসায়ির জরিমানা

আজ শুক্রবার আখাউড়া উপজেলায় ১৫ জন ব্যবসায়িকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে আখাউড়া সড়ক বাজার ও গাজীর বাজারে দোকান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে  জরিমানা করেন। পুলিশের সহযোগীতায় গাজীর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এবং সড়ক বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান।


আজ  শুক্রবার দিনভর আখাউড়া দুই  নির্বাহী ম্যাজিস্ট্রেটের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ১৫ জন ব্যবসায়িকে ১৭ হাজার টাকা জরিমানা করে। এর মধ্যে সড়ক বাজারের ১১ ব্যবসায়িকে ১২ হাজার টাকা এবং গাজীর বাজারে ৪ ব্যবসায়িকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।


আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন, মানুষ চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা

খোঁজ নিয়ে জানা গেছে, আজ শুক্রবার অনির্দিষ্ট কালের জন্য আখাউড়া উপজেলাসহ পুরো ব্রাহ্মণবাড়িয়া জেলার সমস্ত দোকান ও মার্কেট বন্ধ রাখতে গণবিজ্ঞপ্তিজারী করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন। সরকারি এই নির্দেশনা উপেক্ষা করে আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে দোকানপাট খোলা রাখা হচ্ছে। বিশেষ করে পোশাক ও জুতার দোকান খোলা রাখা হচ্ছে অবাধে। দোকান খোলা রাখা নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে যেন চোর-পুলিশ খেলছেন ব্যবসায়িরা। অভিযানের সময় দোকান বন্ধ রাখলেও পরে আবার খোলা হচ্ছে।

আরও পড়ুন: আখাউড়ায় শতাধিক পরিবারকে ঈদ উপহার হিসাবে নগদ টাকা দিলেন প্রজন্ম-০৫

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে। সরকারী নিষেধাজ্ঞা অমান্য করলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ৪৫০ পরিবারকে ঈদ সামগ্রী দিলেন আব্দুল জলিল ফাউন্ডেশন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!