ব্রেকিং

x

আজ সমস্ত ভুমি মালিকদের মধ্যে অধিগ্রহনের অর্থ প্রদান

আখাউড়ায় নির্মিত হচ্ছে মডেল মসজিদ, শুক্রবার কাজের উদ্বোধন করবেন আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ৪:৫৮ অপরাহ্ণ | 952 বার

akhauranews.com

আখাউড়ায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্প বাস্তবায়ন প্রস্তুতি শেষ হয়েছে। আজ বৃহস্প্রতিবার ক্ষতিগ্রস্থ ভুমি মালিকদের অধিগ্রহনের সমস্ত অর্থ প্রদানের মাধ্যমে সকল প্রস্তুতি সম্পন্ন হয়। আগামীকাল শুক্রবার সকালে আইনমন্ত্রী আনিসুল হক এমপি এই কাজের শুভ উদ্বোধন করবেন।


বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় আখাউড়া উপজেলা পরিষদ সংলগ্ন আখাউড়া-চেকপোষ্ট সড়কের পাশে নির্মিত হচ্ছে একটি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র। ৪৩ শতক ভুমি জুড়ে এই ভবন নির্মান কাজ হবে।


এদিকে আজ বৃহস্প্রতিবার দুপুরে ক্ষতিগ্রস্থ চার ভুমি মালিকদের মধ্যে অধিগ্রহনের ২ কোটি ৩৫ লাখ টাকা চেকের মাধ্যমে প্রদান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: ইলিয়াছ মেহেদির হাত থেকে চেক তুলে নেন ভুমি মালিকরা।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, প্রায় ১২ কোটি টাকা ব্যায়ে স্থাপন হচ্ছে এই মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র। আজ সকল ভুমি মালিকদের মধ্যে অধিগ্রহনের অর্থ প্রদানের মাধ্যমে কাজের সকল প্রস্তুতি সম্পন্ন হয়। আগামীকাল শুক্রবার পোনে ১১টায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের শুভ উদ্বোধন করবেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি আরো জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টায় আখাউড়ায় ‘ছোলুই খাল পুন:খনন কাজের আর একটি প্রকল্পের শুভ উদ্বোধন করবেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।

খোজ নিয়ে জানাগেছে, মের্সাস মোস্তফা কামাল এন্ড নির্মান বির্ল্ডাস নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান এই মডেল মসজিদের কাজ করবে। ১৮ মাস মেয়াদী এই প্রকল্পের প্রাথমিক কাজ ইতিমধ্যে শুরু হয়েছে বলে ঠিকাদার প্রতিষ্ঠান কর্তৃপক্ষ জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!