ব্রেকিং

x

আখাউড়ায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিক, প্রচারণায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী লুবনা

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ৯:০৮ অপরাহ্ণ | 510 বার

আখাউড়ায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিক, প্রচারণায় এগিয়ে কাউন্সিলর প্রার্থী লুবনা
সাংবাদিকদের নির্বাচনী প্রচারণা

আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন। তাই চলছে বিরামহীন প্রচারণা। পৌরসভার ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর প্রার্থী ফাবলিহা জাহান লুবনা ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। ভোট চাইছেন টেলিফোন মার্কায়। পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও। তার কর্মী সমর্থকরাসহ স্থানীয় সাংবাদিকরাও চালাচ্ছেন টেলিফোন মার্কার প্রচারণা।


সমর্থকরা জানান, আখাউড়া পৌরসভার ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে ৫ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করছেন। তবে প্রচার প্রচারণায় এগিয়ে আছেন ফাবলিহা জাহান লুবনা। সৎ, শিক্ষিত, নীতিবান ও ধর্মপরায়ণ হিসাবে যেমন তার পরিচিতি রয়েছে তেমনি প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষক হিসাবে তার পরিচিতি রয়েছে। তিনি কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে।


সাংবাদিক হান্নান খাদেমের ছোট বোন ফাবলিহা জাহান লুবনা। সাংবাদিকের বোন হিসাবে টেলিফোন মার্কায় ভোট চেয়ে স্থানীয় সাংবাদিকরাও তার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। আজ শনিবার তার নির্বাচনী প্রচারণায় আখাউড়ার সর্বস্তরের সাংবাদিকরা অংশগ্রহন করেছেন। সাংবাদিকরা আজ দিনব্যাপী খড়মপুর এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে টেলিফোন মার্কায় ভোট দেয়ার আহবান করেন।

নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকরা কাউন্সির পদে লুবনা জাহানকে ফেলিফোন মার্কায় ভোট প্রদানের আহবান জানিয়ে বলেন, খড়মপুর গ্রামের উন্নয়নে এবং খড়মপুর গ্রামের সন্তান হিসাবে তাকে কাউন্সিলর পদে ভোট দিয়ে নির্বাচিত করুন। আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন পর্যন্ত সাংবাদিকদের এই প্রচারণা অব্যহত থাকবে এবং পর্যায়ক্রমে দুর্গাপুর ও টানপাড়ায় সাংবাদিকরা নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করবেন বলেও তারা জানান।
প্রচারণার সময় সাংবাদিকদের মধ্যে ছিলেন সাংবাদিক দুলাল ঘোষ (সংবাদ), নুরুন্নবী ভুইয়া (এশিয়ান টিভি), বিশ্বজিৎ পাল বাবু (কালেরকন্ঠ) জুটন বনিক (ভোরের কাগজ), নাছির উদ্দিন (সমকাল), হান্নান খাদেম (যায়যায়দিন), মো: সাইফুল ইসলাম (বাংলা টিভি) কাজী মফিকুল ইসলাম সুহিন (দৈনিক বাংলাদেশের খবর), ফজলে রাব্বি (ইত্তেফাক), জালাল হোসেন মামুন (মাই টিভি), আশিষ সাহা (দৈনিক দেশকাল)সহ আখাউড়ার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।
এদিকে প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থী ফাবলিহা জাহান লুবনা বলেন, ১,২.৩ নম্বর ওয়ার্ডবাসীর ভালোবাসা ও সমর্থনে প্রার্থী হয়েছি। জয়ে ব্যাপারে আমি আশাবাদী।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!