ব্রেকিং

x

আখাউড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ

বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ১:৪০ অপরাহ্ণ | 530 বার

আখাউড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ

আখাউড়ায় নিরাপদ সড়কের দাবীতে বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ করেছে। আজ বৃহস্প্রতিবার দুপুর ১২টায় আখাউড়া-আগরতলা সড়কের বঙ্গবন্ধু স্কয়ারের সামনে নিরাপদ রাস্তায় চলার ১১টি পরামর্শ নিয়ে মানববন্ধন ও গাড়ি চালকদের হাতে প্রচারপত্র বিতরণ করেছে শিক্ষার্থীরা।


কয়েক’শ ছাত্র ছাত্রী দুপুর ১২টায় ঘন্টাব্যাপী সড়কে সারিবদ্ধ হয়ে মানববন্ধন করে, পরে গাড়ি চালকদের মধ্যে প্রচারপত্র বিলি করে সচেতনতা সৃষ্টি করে। ৭ম শ্রেনী ছাত্রী রামিয়া সুলতানা, ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র খায়রুল ইসলাম নিলয় ও ৮ম শ্রেনীর ছাত্র শিহাব জানায়, তারা নিরাপদ সড়কের দাবীতে রাস্তায় মানববন্ধন ও নিরাপদ গাড়ি চলাচলে সচেতনতা সৃষ্টির জন্য প্রচারপত্র চালকদের হাতে তুলে দিয়েছে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক রেজাউল করিম, হাবিবুর রহমানসহ সাংবাদিক ও শিক্ষকবৃন্দরা।
স্কুলের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম জানায়, ছাত্রছাত্রীরা সড়কে স্কুলে আসে তাই নিরাপদ সড়ক চলাচলে সচেতনতা সৃষ্টির জন্য প্রশাসনের অনুমতিক্রমে মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ করেছে শিক্ষার্থী ও শিক্ষরা।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!