ব্রেকিং

x

আখাউড়ায় নিজের জন্মদিনে শিশু রুদ্র’র কর্মহীনদের সহায়তা

বুধবার, ১৪ জুলাই ২০২১ | ১১:০০ অপরাহ্ণ | 249 বার

আখাউড়ায় নিজের জন্মদিনে শিশু রুদ্র’র কর্মহীনদের সহায়তা

করোনা পরিস্থিতিতে সচেতনতামূলক মাইকিং ও মাস্ক বিতরণ করা আখাউড়া পৌর এলাকার রাধানগরের বাসিন্দা শিশু রুদ্রজিৎ পাল এর জন্মদিনে ব্যতিক্রম আয়োজন করা হয়েছে। আজ বুধবার রুদ্র’র অষ্টম জন্মদিন উপলক্ষে অসহায়দের মাঝে খাদ্যসহায়তা ও নগদ টাকা দেয়া হয়।
খোঁজ নিয়ে জানা গেছে, দৈনিক কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু’র প্রথম সন্তান রুদ্রজিৎ পাল। স্থানীয় মেধা বিকাশ প্রিক্যাডেট স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী রুদ্র গত বছর করোনাকালীন প্রথম ধাক্কায় নিজেই দিনভর পৌর এলাকার বিভিন্নস্থানে মাইকিংয়ের পাশাপাশি মাস্ক বিতরণ করে। স্থানীয়ভাবে বিষয়টি প্রশংসা পায় ও শুভেচ্ছা পুরস্কারও লাভ করে রুদ্র।


রুদ্র’র বাবা জানান, বৈশ্বিক মহামারীর কারণে এ বছর রুদ্রর জন্মদিন একেবারে ঘরোয়াভাবে পালনের সিদ্ধান্ত নেয়া হয়। ব্যাপকভাবে জন্মদিন না পালন না করে ওই টাকায় বুধবার অষ্টম জন্মদিনে পাঁচজন দরিদ্রকে চাল, ডাল, পেঁয়াজ, আলু, পেঁপে উপহার দেয়া হয়। এছাড়া পাঁচজনকে নগদ টাকা দেয়া হয়।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!