ব্রেকিং

x

‌আইনমন্ত্রীমহোদয়ের উন্নয়নের আওতায়

আখাউড়ায় নারী মুক্তিযোদ্ধাকে বাড়ি নির্মান ও সড়ক উন্নয়ন কাজ শুরু

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:২৩ অপরাহ্ণ | 960 বার

আখাউড়ায় নারী মুক্তিযোদ্ধাকে বাড়ি নির্মান ও সড়ক উন্নয়ন কাজ শুরু
নারী মুক্তিযোদ্ধা শর্মিলা দেব এর পাকা বাড়ি নির্মান কাজ শুরু

আজ বুধবার সকালে আখাউড়ার একমাত্র মহিলা মুক্তিযোদ্ধা শর্মিলা দেবসহ দুইজন বীর মুক্তিযোদ্ধাকে পাকা বাড়ি নির্মানসহ প্রায় ১ কোটি ব্যায়ে আখাউড়া উত্তর ইউনিয়নের একটি সড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান সকাল ১১টায় এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন।


উদ্বোধনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুজ্জামান বলেছেন, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক এমপি মহোদয় আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের নারী মুক্তিযোদ্ধা শর্মিলা দেব ও ধরখার ইউনিয়নের সৈয়দ আলী হাসানকে প্রধানমন্ত্রীর উপহার ‘বীরনিবাস’ প্রকল্পের আওতায় পাকা বাসস্থান নির্মানের ব্যবস্থা করেছেন। আজ বুধবার প্রথমে আখাউড়ার একমাত্র নারী মুক্তিযোদ্ধা শর্মিলা দেব এর পাকা বাড়ি নির্মান কাজ শুরু হয়েছে। পাকা বাড়ি নির্মান বাবদ ১৭ লক্ষ টাকা বরাদ্ধ হয়েছে।


তিনি আরো বলেছেন, আইনমন্ত্রী মহোদয়ের বদৌলতে চানপুর গ্রামের ইদ্রিস মিয়ার থেকে আনোয়ারপুর সড়ক পর্যন্ত ২ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজও আজ শুরু হয়েছে।  এই সড়ক উন্নয়নে ৭৬ লাখ টাকা বরাদ্ধ হয়েছে।

FB_IMG_1519806614432

সড়ক পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা

এদিকে সড়ক ও পাকা বাড়ি নির্মান কাজ শুরুর আগে আইনমন্ত্রীমহোদয়ের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুজ্জামান মুক্তিযোদ্ধা শর্মিলা দেবের বাড়ি ও সড়ক পরিদর্শন করে উন্নয়ন কাজ শুরু করে সবাইকে নিয়ে মিষ্টিমুখ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা প্রকৌশলী মো: মনোয়ার উদ্দিন, প্রকল্প কর্মকর্তা তাপস চক্রবর্তী, আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, মুক্তিযোদ্ধা শর্মিলা দেব প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!