ব্রেকিং

x

আখাউড়ায় নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্ত দুই দিনের কর্মশালা

মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | ২:৪১ অপরাহ্ণ | 438 বার

আখাউড়ায় নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্ত দুই দিনের কর্মশালা
akhauranews.com

আজ মঙ্গলবার আখাউড়ায় নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ সংক্রান্ত দুই দিনের কর্মশালা শুরু হয়েছে। এই কর্মশালায় স্থানীয় নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধি ও সাংবাদিকরা অংশগ্রহন করছে।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালার আজ প্রথম দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান ভুইয়া, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আখাউড়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া।


আজ কর্মশালার প্রথম দিনে নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধের উপায়সহ আইন-শৃংখলা জনসচেতনতার বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিথিরা। দেশকে উন্নত রাষ্ট্র হিসাবে গড়তে অপরাধ মূলক কাজগুলো প্রতিহত করার বিকল্প নেই বলেও এই কর্মশালায় বলা হয়। কর্মশালা সঞ্চালনা করেন উপজেলা ডেভলাপমেন্ট ফেসিলেটর মো: ইমরান আলী।

উপজেলা প্রশাসনের আয়োজনে পুলিশ বাহিনী এই কর্মশালা বাস্তবায়ন করছে। আজ কর্মশালার প্রথম দিনে অংশ গ্রহন করেনঃ- সাংবাদিক, আইনজীবি, শিক্ষক, পুলিশ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ঈমাম, মুয়াজ্জিন, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, কমিউনিটি পুলিশিং কমিটি, ব্যবসায়ী কমিটি এবং স্বেচ্ছাসেবক মুলক সংগঠন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ সাপলু, সাংবাদিক বাদল আহাম্মদ খান, ময়নাল হক ভুইয়া, জালাল হোসেন মামুন, পৌর কাউন্সিলর বাবুল মিয়া ও কাজী  নাছির উদ্দিন খাদেম লিটন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!