ব্রেকিং

x

আখাউড়ায় নদী ভাঙ্গনে ভিটেমাটি হারা ৫ পরিবারকে সরকারী সহায়তা প্রদান

বুধবার, ২৪ জুন ২০২০ | ১০:০৪ অপরাহ্ণ | 425 বার

আখাউড়ায় নদী ভাঙ্গনে ভিটেমাটি হারা ৫ পরিবারকে সরকারী সহায়তা প্রদান

আখাউড়ায় হাওড়ানদীর ভাঙ্গনে ভিটেমাটি হারানো ৫ পরিবারকে সরকারী সহায়তা দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার কার্যালয়ে ৪ জনকে নগদ ৮০ হাজার টাকা এবং আজ বুধবার উপজেলা পরিষদ মাঠে একজনকে ৯ হাজার টাকা ও  ঢেউটিন দেয়া হয়।


উপজেলা প্রশাসন জানায়, হাওড়ানদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ আখাউড়া টানমান্দাইল উত্তরচর গ্রামের নুরুল ইসলাম, আনোয়ারা বেগম, মসন মিয়া ও সুজন মিয়ার প্রত্যেককে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা প্রদান করা হয়। সমাজসেবা অফিস থেকে তাদেরকে এই আর্থিক অনুদান দেয়া হয়।


এদিকে আজ বুধবার দুপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয় থেকে অপর ক্ষতিগ্রস্থ হাবিবুর রহমানকে নগদ ৯ হাজার টাকা এবং ৩ বান ঢেউটিন প্রদান করা হয়।

অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, উপজেলা সমাজসেবা অফিসার আফসানা পারভিন, উপজেলা দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা তাপস চক্রবর্তী প্রমুখ।

জানা যায়, সম্প্রতি অতিবৃষ্টি ও ভারতীয় পাহাড়ী ঢলে হাওড়ানদীর ভাঙ্গনে এই ৫ জনের ভিটেমাটি বিলীন হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্থরা বিষয়টি আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে জানালে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মেয়রসহ জনপ্রতিনিধিদের দ্রুত ঘটনাস্থলে পাঠান এবং সরকারী অনুদানের ব্যবস্থা করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!