ব্রেকিং

x

আখাউড়ায় নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

মঙ্গলবার, ১২ মে ২০২০ | ৫:১৫ অপরাহ্ণ | 609 বার

আখাউড়ায় নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

আখাউড়ায় করোনা প্রাদুর্ভাবের মধ্যেও নদী থেকেও ভেকু দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করা হচ্ছে। আজ মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় বেকুর মালিককে ভেকুসহ আটক করে জরিমানা করা হয়েছে।


জানাগেছে, করোনার মত প্রাণঘাতি ভাইরাস প্রার্দুভাবের মধ্যেও আজ মঙ্গলবার সকালে মো: আনোয়ার মিয়া নামে এক ব্যক্তি ৫জন শ্রমিক নিয়ে ভেকু দিয়ে উপজেলার মনিয়ন্ধ কর্ণেল বাজার এলাকায় হাওড়ানদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন করছিল। খবর পেয়ে দুপুর ১২টায় উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় ভ্রাম্যমাণ আদালতে ভেকুসহ ৫ শ্রমিক আটক হয়। পরে আইন অমান্য করায় বেকুর মালিককে নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।


আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান জানায়, আইন অমান্য করে হওড়ানদীর পাড় থেকে বালি উত্তোনের চেষ্টা করায় একজনকে ৫ হাজার টাকা জরিমান করা হয়েছে। ভেকুর মালিক আর কখনো বালি উত্তোলন করবে না বলেও অঙ্গিকার করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!