ব্রেকিং

x

আখাউড়ায় নগদ প্রায় ১৫ লাখ টাকা ও মাদকসহ ১০ জন গ্রেফতার

রবিবার, ১২ জুলাই ২০২০ | ১০:১৬ অপরাহ্ণ | 1954 বার

আখাউড়ায় নগদ প্রায় ১৫ লাখ টাকা ও মাদকসহ ১০ জন গ্রেফতার

আখাউড়ায় নগদ প্রায় ১৫ লাখ টাকা ও মাদকসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত মধ্যরাতে আখাউড়া আনোয়ারপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী এই তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সোয়া ২টায় সহকারী পুলিশ সুপার (কসবা-আখাউড়া সার্কেল) মিজানুর রহমান ও আখাউড়া থানার অফির্সাস ইনর্চাজ রসুল আহমদ নিজামীসহ একদল পুলিশ আখাউড়া উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মো: ইউসুফ মোল্লার বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনার সময় মাদক বিক্রির নগদ ১৪ লাখ ৯৩ হাজার ৫০০ টাকা, ৫০০ গ্রাম গাজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা  হয়।


আরও পড়ুন: আখাউড়ায় বাল্যবিয়ে পন্ড, কনের মাকে জরিমানা

অভিযানের সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় বাড়ির মালিক মো: ইউসুফ মোল্লা (৫২)সহ মুন্সিগঞ্জ সদর উপজেলার পূর্ব রাকির কান্দি গ্রামের মো: রতন মোল্লা (৩২), পারভেজ (৩৪), মো: ইকবাল (৩৭), মো: আব্বাস মোল্লা (৩৮), মো: আকরাম বেপারী (৩৬), আলম বেপারী (৩৬), মো: আক্তার হোসেন (৩৮), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দিয়ারা গ্রামের মো: কামাল মিয়া (৩৫), মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার মূলচর গ্রামের মো: এমদাদুল হক (৩২) নামে ১০ জনকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক মামলা হয়েছে।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, আজ রোববার গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

আরও পড়ুন: আখাউড়ায় বেকার যুবক ও যুবতিদের মোবাইল ফোন সার্ভিসিং প্রশিক্ষণ শুরু

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!