ব্রেকিং

x

আখাউড়ায় দুর্ধর্ষ ডাকাতি, আহত ৩

শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | ১১:২০ পূর্বাহ্ণ | 3824 বার

আখাউড়ায় দুর্ধর্ষ ডাকাতি, আহত ৩

আখাউড়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময়  লক্ষাধিক টাকার মালমাল লুটসহ ডাকাতদলের হামলায় মহিলাসহ ৩জন গুরুত্বর আহত হয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকায় প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দিবাগত রাত অনুমান দেড়টায় আখাউড়া মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের মো: আবু তাহের ও নাজির মিয়ার বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এসময় সশস্ত্র ডাকাতদল কুপিয়ে গুরুত্বর আহত করেছে মো: আবু তাহের (৪৮), নাজির মিয়া (৫২) ও তার স্ত্রী শাহানা বেগম (৪৫)কে। গুরুত্বর আহত শাহানাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নাজির ও আবু তাহেরকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, ডাকাতদল তাহের মিয়া ও নাজির মিয়ার বাড়ি থেকে ঘর তছনছ করে  স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে। ঘটনার খবর পেয়ে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ও ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিনসহ পুলিশ সদস্যরা রাতেই ঘটনাস্থল পরির্দশনসহ আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছেন বলেও এলাকাবাসী জানিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরির্দশনসহ আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে। হামলাকারীদের গ্রেফতার করতে আজ শনিবার ভোর রাত থেকেই পুলিশ অভিযান পরিচালনা করছেন বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!