ব্রেকিং

x

আখাউড়ায় দুর্ধর্ষ চুরির ঘটনাস্থল পরির্দশন করেছেন ইউএনও শামছুজ্জামান

বুধবার, ০৬ মার্চ ২০১৯ | ১০:৩১ অপরাহ্ণ | 1479 বার

আখাউড়ায় দুর্ধর্ষ চুরির ঘটনাস্থল পরির্দশন করেছেন ইউএনও শামছুজ্জামান

আখাউড়ায় দুর্ধর্ষ চুরির ঘটনাস্থল পরির্দশন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান। তিনি আজ বুধবার বিকালে আখাউড়া দুর্গাপুর গ্রামের ক্ষতিগ্রস্থ নুর মিয়ার বাড়ি এবং চানপুর গ্রামের শাহাদত হোসেনের বাড়িতে গিয়ে খোজখবর নেন এবং আতংকগ্রস্থ এলাকাবাসীর সাথে কথা বলেন, তাদের অভয় দেন, সচেতন থাকার পরামর্শ দেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান সাংবাদিকদের বলেছেন, এমন ঘটনারোধে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো বলেন, বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসককে জানানো হবে যাতে ভবিষ্যতে এমন ঘটনা না ঘটে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা তারেক আহাম্মদ, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দরা।

উল্লেখ্য মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি অস্ত্রধারী চোরের দল আখাউড়া দুর্গাপুর গ্রামের নুর মিয়ার বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৭ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকারসহ অন্তত সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

একই কায়দায় সোমবার দিবাগত মধ্যরাতে আখাউড়া চানপুর গ্রামের শাহাদত মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। ঘরের তালা ভেঙ্গে পরিবার লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সাড়ে ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!