ব্রেকিং

x

আখাউড়ায় দুর্গাপূজা সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে

মঙ্গলবার, ০৯ অক্টোবর ২০১৮ | ১১:২০ অপরাহ্ণ | 591 বার

আখাউড়ায় দুর্গাপূজা সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে

আখাউড়ায় দুর্গাপূজার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে ২১টি পূজা মন্ডপে এবার দুর্গাপূজা উদযাপন হবে। আজ মঙ্গলবার বিকালে এ উপলক্ষ্যে আখাউড়া উপজেলা সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিনসহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তা, ২১টি পূজা কমিটির নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তারা।


প্রস্তুতি সভা শেষে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের বলেন, জাতীয় সীদ্ধান্তের আলোকে নানামুখী সীদ্ধান্ত নেয়া হয়েছে প্রস্তুতি সভায়। কয়েকটি পূজা মন্ডপে বিদ্যুৎ ছিলনা,সেগুলোতে তাৎক্ষনিক বিদ্যুৎ দেয়া হয়েছে। সম্প্রতি রক্ষা কমিটি কার্যকর করা হয়েছে। মটর সাইকেল ও শব্দ নিয়ন্ত্রণসহ ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে যাতে আমরা সার্বজনীন উৎসব সফল ভাবে সম্পন্ন করতে পারি।


তিনি আরো বলেন, ধর্ম যার যার উৎসব এই নীতিমালার ভিত্তিতে প্রস্তুতি সভা সফল ভাবে সম্পন্ন হয়েছে। আশা করি আগামী ১৫-১৯ অক্টোবর বিসর্জন দেয়া পর্যন্ত সুষ্ঠুভাবে পূজা সম্পন্ন হবে।

প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পল্লী বিদ্যুৎ সমিতির আখাউড়ার ডিজিএম আহাম্মেদ শাহ আল জাবের, বাবু হীরা লাল সাহা, সুবল ঘোষ, নন্দলাল সাহা,  রতন কুমার পাল, স্বদীপ ঘোষ প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!